জওয়ানদের সঙ্গে দীপাবলি উদযাপনে সীমান্তে প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: নয়াদিল্লি :: সীমান্তে মোতায়েন সেনা জওয়ানদের সঙ্গে দীপাবলির আনন্দ ভাগ করে নিতে জম্মু উপত্যকায় পৌঁছে গেলেন প্রধানমন্ত্রী। ২০১৯ সালেও সীমান্তে সেনা জওয়ানদের সঙ্গে দীপাবলি পালন করেছিলেন প্রধানমন্ত্রী । করোনা কাঁটায় ২০২০ সালে ছেদ পড়েছিল সেই রীতিতে। এবার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় জম্মুর  রাজৌরিতে দীপাবলি কাটাবেন তিনি।

এদিন সকালে দিল্লি থেকে রওনা দেন তিনি। সংবাদ সংস্থা সূত্রে খবর, এদিন দিল্লি থেকে রওনা দেওয়ার সময় খুবই সামান্য নিরাপত্তা ব্যবস্থা ছিল প্রধানমন্ত্রীর জন্য। এমনকী, বিশেষ ট্রাফিক ব্যবস্থাও রাখা হয়নি তাঁর জন্য। রীতিমতো যানজট পেরিয়ে জম্মুর বিমান ধরতে যান তিনি।

রাজৌরির সেনা হেড কোয়ার্টারে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। বলেন, “জওয়ানদের বীরত্বে দেশ গর্বিত। আপনাদের জন্যই দেশবাসী শান্তিতে ঘুমতে পারে। আজ জওয়ানদের জন্য গোটা দেশ প্রদীপ জ্বালবে।” তার আগে টুইট করে দেশবাসীকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। লেখেন, “দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানাই। এবারের এই আলোর উৎসব সকলের জীবনে আনন্দ, সৌভাগ্য এবং ঐশ্বর্য বয়ে আনুক।”

দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *