সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: জমি নিয়ে পারিবারিক বিবাদের জেরে অশান্তি ছড়াল এলাকায়। ভাই নিরাপদ ঢালির বাড়িতে লুটপাটের পাশাপাশি আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগও রয়েছে অভিযুক্ত বিষ্টুপদ ঢালি, কৃষ্টপদ ঢালি, জগদীশ ঢালিদের বিরুদ্ধে। পাশাপাশি নিরাপদর পরিবারের সকল সদস্যকে বেধড়ক মারধরের অভিযোগও রয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিন ২৪ পরগনার ক্যানিং থানার অন্তর্গত তালদি বাসস্ট্যান্ড লাগোয়া ঢালিপাড়া এলাকায়।

দীর্ঘদিন ধরেই জমি নিয়ে নিরাপদর সাথে তাঁর ভাইদের অশান্তি, ঝামেলা রয়েছে। এ নিয়ে ইতিমধ্যেই প্রশাসনের দ্বারস্থ হয়েছেন তাঁরা। শুক্রবার এই সমস্যা সমাধানের জন্য বিধায়কের দ্বারস্থও হয়েছিলেন তাঁরা। দু’দিন বাদে সকলকে নিয়ে বসে সেই সমস্যার সমাধান করে দেবেন বলে জানিয়েছিলেন বিধায়ক।

কিন্তু শনিবার সকালে আচমকাই নিরাপদর বাড়িতে চড়াও হয় তাঁর ভাইরা। বেধড়ক মারধোরের পাশাপাশি বাড়িতে লুটপাট করে আগুন লাগিয়ে দেয়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অন্যদিকে ক্যানিং থানার পুলিশ ও ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।