জলপাইগুড়িতে কেন্দ্রীয় বাহিনীর অনুষ্ঠানে উদ্দাম নাচ বিজেপি বিধায়কের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মুর্শিদাবাদ ::  জলপাইগুড়ির ময়নাগুড়ি  কেন্দ্রের বিধায়কের সেই নাচের ভিডিও ভাইরাল  হতেই চরম অস্বস্তিতে জেলার বিজেপি নেতৃত্ব। এই বিষয়ে গণমাধ্যম  সংবাদ প্রতিদিন এর এক প্রতিবেদনে বলা হয়েছে ময়নাগুড়ির বিধায়ক কৌশিক রায়কে নিয়ে বরাবরই একাধিক অভিযোগ ছিল এলাকায়। একুশের বিধানসভা ভোটে তাঁকে প্রার্থী করা নিয়ে গেরুয়া শিবিরের একাংশেরই আপত্তি ছিল। তা সত্ত্বেও তিনিই বিধানসভা ভোটে নির্বাচিত হয়েছেন। তবে এবার কেন্দ্রীয় বাহিনীর মঞ্চে উদ্দাম নাচ নেচে বিতর্কে জড়ালেন কৌশিক রায়।

শুক্রবার রাতে ময়নাগুড়ি ধরাইকুড়ি এলাকায় কেন্দ্রীয় বাহিনীর এক অনুষ্ঠান ছিল। আয়োজন করা হয়েছিল জলসার। তাতে আমন্ত্রিত ছিলেন ময়নাগুড়ির বিজেপি বিধায়ক কৌশিক রায়। অভিযোগ, তিনি অপ্রকৃতস্থ অবস্থায় নিজের দেহরক্ষীদের নিয়েই মঞ্চে উঠে যান। এরপর গানের তালে নাচতে শুরু করেন। নাচের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সরব হয় তৃণমূল। ঘটনায় চরম অস্বস্তিতে পড়ে গেরুয়া শিবির। দলীয় বিধায়কের এমন এক কাণ্ডে মুখে কুলুপ এঁটেছেন বিজেপি নেতারা।

তৃণমূলের ময়নাগুড়ি ব্লক সভাপতি মনোজ রায় কটাক্ষ করে বলেন, ”এই ব্যাক্তিকে নিয়ে আগে থেকেই অনেক অভিযোগ ছিল। আজ তা সত্য প্রমাণিত হল। উনি একজন বিধায়ক। সমাজের প্রথম শ্রেণির নাগরিক। তাই ওঁর কাছ থেকে এমন সংস্কৃতি আশা করেন না ময়নাগুড়ির বাসিন্দারা।”

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনে কৌশিক রায়কে প্রার্থী করা নিয়ে গেরুয়া শিবিরের একাংশের বেশ অসন্তোষ ছিল। তিনি একজন মদ্যপ ব্যক্তি বলে অভিযোগ তুলে তাঁর প্রার্থীপদ বাতিলের দাবি উঠেছিল সেসময়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *