নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ;: আগরতলা :: বাড়ির পাশে সাপ্লাই থেকে জল নেওয়াকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে মারপিটে রক্তাক্ত এক ব্যক্তি। ঘটনা ত্রিপুরা কমলাসাগর বিধানসভা দেবীপুর শান্তি টিলা এলাকায়। অভিযুক্ত তিন জনের বিরুদ্ধে মধুপুর থানায় মামলা দায়ের করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, দেবীপুর শান্তি টিলা এলাকায় সরকারিভাবে পানীয় জলের জন্য একটি সাপ্লাইয়ের ট্যাপের ব্যবস্থা করা হয়েছিল। আর সেই ট্যাপ থেকে এলাকার জনগণ দীর্ঘদিন যাবৎ পানীয় জল ব্যবহার করে আসছে ।কিন্তু শান্তিটিলা এলাকার বিজয় দেবনাথের পরিবার নিজের ইচ্ছামত ক্ষমতা প্রয়োগ করে সেই নিজের বাড়িতে পাইপের মধ্যে জল নিয়ে আসছে। অন্য কেউ তার যন্ত্রণা জল নিতে পারছে না।

পরবর্তী সময়ে মরণ দেবনাথের পক্ষ থেকে মধুপুর থানায় অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।কিন্তু আশ্চর্যের বিষয় হলো, মধুপুর থানার পুলিশ তাদেরকে বাড়ি থেকে মধুপুর থানায় গ্রেপ্তার করে নিয়ে গেলেও মুহূর্তের মধ্যেই ওই এলাকার উপপ্রধান তাদেরকে ছাড়িয়ে নিয়ে যায়। যার পরিপ্রেক্ষিতে চরম ক্ষোভ দেখা যায়।

মরণ দেবনাথ অভিযোগ করেন পূর্ব শত্রুতার জেরে তাকে প্রাণে মারার চেষ্টা করে। বর্তমানে তার অবস্থা গুরুতর তার মাথার মধ্যে এগারোটি সেলাই লেগেছে। যদিও তিনি দাবি করেন অভিযুক্ত বিজয় দেবনাথের পরিবারের কঠোর শাস্তি।এখন দেখার বিষয় পুলিশ কি ভূমিকা নেয়।