নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়ি এলাকার চাঁদা মোড়ে মঙ্গলবার রাত্রি নটা নাগাদ অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী দল পরপর তিনটি গুলি করে হত্যা করল রানীগঞ্জের চাপুই সাওড়া এলাকার বাসিন্দা বয়স ৫৫ ইসিএল কর্মী মদন বাউরী কে। এদিন রাত্রে নটা নাগাদ ওই ইসিএল কর্মী এক মাংসের দোকানে বসে থাকার সময় দুষ্কৃতী দল মুখে কাপড় বেঁধে এসে তাকে সামনে থেকেই মাথা লক্ষ্য করে পরপর তিনটি গুলি করে হত্যা করে পালিয়ে যায়।

ওই মাংসের দোকানে থাকা অন্য কর্মীরা বিষয়টি লক্ষ্য করে হতচকিত হয়ে পড়ে। এই ঘটনার খবর পাওয়ার পরই ঘটনাস্থলে রানীগঞ্জ থানা ও জামুড়িয়া থানার পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া সাথেই ঘটনার তদন্ত শুরু করে । ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা এসে পৌঁছে তল্লাশি চালায়।

স্থানীয় এলাকার বাসিন্দাদের দাবি ওই ব্যক্তি অন্যান্য দিনের মতো এদিনও মাংসের দোকানে বসে গল্প গুজব করছিলেন সেই সময়ে হঠাৎ এক দুষ্কৃতীর দল হামলা চালিয়ে তাকে পরপর তিনটি গুলি মাথায় চালিয়ে চম্পট দেয় ।

এই ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে এসে পৌঁছান প্রাক্তন জেলা সভাধিপতি বিশ্বনাথ বাউরী, তিনি ঘটনা প্রত্যক্ষ করে এলাকায় নিরাপত্তার অভাব রয়েছে এই দাবি করে ,এই ঘটনার সঙ্গে যুক্ত থাকা দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতার করে উপযুক্ত শাস্তির দাবি জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here