জীবনতলা থানার পুলিশ এন জি ও-র সহযোগিতায় তেলেঙ্গানা রাজ্যের বল্লারাম এলাকা থেকে উদ্ধার করলো অপহৃতা কিশোরীকে। গ্রেফতার এক।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: জীবনতলা :: জীবনতলা থানার ১৮ই জানুয়ারি এক অভিযোগের ভিত্তিতে জানা যাচ্ছে যে ১৭ বছর বয়সী এক নাবালিকাকে উত্তর মৌখালী থেকে আলানুর মিদ্দে নামে এক যুবক অন্য কয়েকজনের সঙ্গে অসৎ উদ্দেশ্য নিয়ে অপহরণ করে । তদন্ত চলা কালীন একদিন আচমকাই অপহৃত বালিকা পুলিশ স্টেশনে ফোন করে জানায় যে তাকে আলানুর মিদ্দে নামে এক যুবক একটি বস্তিতে একটি ঘরে বন্দী করে রেখেছে ।

পুলিশ ঘটনাটি মুক্তি ফাউন্ডেশন নামে একটি এনজিওর অধিকর্তা বীরেন্দ্র সিং কে জানায় ।এবং পুলিশ এবং ওই এনজিও মিলে নাবালিকাকে উদ্ধারের প্রস্তুতি নেয় । অবশেষে তেলেঙ্গানা রাজ্যের বল্লারাম থানার অধীনে একটি বস্তি থেকে উদ্ধার করা   হয় । সেখান থেকেই আলানুর মিদ্দেকে গ্রেপ্তার করে এবং তাকে স্থানীয় আদালতে ট্রানজিট রিমাণ্ডের জন্য আবেদন করে এবং তা মঞ্জুর হয়ে যায় ।

তদন্তে জানাযায় যে আলানুর মিদ্দে ওই নাবালিকাকে বলপূর্বক তালডি স্টেশন থেকে শিয়ালদা নিয়ে আসে এবং তারপর তারা সোজা তেলেঙ্গানা চলে যায় ।বর্তমানে দুষ্কৃতীকে আলিপুর আদালতে পেশ করা হলে বিচারক তাকে দশদিনের পুলিশ হেফাজত দেয় । নাবালিকাকে পুলিশ সেফ কাস্টডির জন্যচাইল্ড লাইনে পাঠিয়ে দেয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =