ঝাড়া ধান কুড়াতে গিয়ে মাঠে থাকা ট্রাক্টরের রোটার মেশিনে ঢুকে প্রাণ গেল এক ১৪ বছরের বালকের।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: জমিতে ঝাড়া ধান কুড়াতে গিয়ে মাঠে থাকা ট্রাক্টরের রোটার মেশিনে ঢুকে প্রাণ গেল এক ১৪ বছরের বালকের। রোটার মেশিন থেকে তিন টুকরো করে বালকের দেহ বের করতে হয়। এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ডাঙ্গিলা গ্রামের একটি জমিতে।

ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে আসে হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ। জানা গেছে মৃত বালকের নাম আবু তালেব। সে চন্ডিপুর হাই স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।প্রত্যক্ষদর্শীরা জানান এলাকার একটি মাঠে ধান কাটার কাজ চলছিল। সেই মাঠে রোটার মেশিন দিয়ে চালক ধান কাটার কাজে নিযুক্ত ছিলেন।

সকলের অজান্তে ওই ছেলেটি কখন মেশিনের ধাক্কায় ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায় কেউ বুঝতে পারেনি। ছেলেটি চিৎকারে জমিতে কাজ করা আশেপাশের সবাই ছুটে আসে।

রোটার মেশিনের চালক স্থানীয়দের প্রচেষ্টায় ছেলেটিকে মেশিনের ভেতর থেকে বের করে। ততক্ষণে ছেলেটি ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে। ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে আসেন এলাকার তৃণমূল নেত্রী তথা পঞ্চায়েত সমিতির সদস্যা সুজাতা সাহা এবং জেলা পরিষদ সদস্য সন্তোষ চৌধুরী। পরিবারের সঙ্গে দেখা করে সব রকম ভাবে পাশে থাকার আশ্বাস দিয়েছেন তৃণমূল নেত্রী সুজাতা সাহা।

ধানক্ষেত থেকে দেহটি উদ্ধার করে ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠিয়েছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। দিনের বেলা ধান কাটতে গিয়ে ১৪ বছরের বালকের এই মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 16 =