ঝাড়গ্রামে করোনা সংক্রমণে আক্রান্তের সংখ্যা বাড়ছে, নিয়ন্ত্রণে আনতে তৎপর ঝাড়গ্রাম জেলা প্রশাসন।

দেবেন তেওয়ারী :: সংবাদ প্রবাহ :: ঝাড়গ্রাম :: ঝাড়গ্রাম শহরে করোনা সংক্রমণে আক্রান্তর সংখ্যা ক্রমশ বাড়ছে ।প্রথম শ্রেণীর করোনা যোদ্ধারা করোনা সংক্রমণে বেশিরভাগ আক্রান্ত হয়েছেন। পুলিশ আধিকারিক,কর্মী থেকে বিভিন্ন প্রশাসনিক দপ্তরের আধিকারিক ও কর্মীদের করোনা সংক্রমণে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

তাই ঝাড়গ্রাম শহরে থাকা সরকারি ও বেসরকারি বিভিন্ন অফিস প্রতি সপ্তাহের শনিবার,সোমবার,বুধবার ও শুক্রবার সম্পুর্ন বন্ধ রাখার জন্য ঝাড়গ্রাম জেলা প্রশাসনের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

সেই সঙ্গে ১০ ই জানুয়ারি সোমবার ঝাড়গ্রাম পৌর এলাকার সমস্ত কিছু বন্ধ রাখার নির্দেশ দিয়েছে ঝাড়গ্রাম জেলা প্রশাসন। ঝাড়গ্রাম শহরের বিভিন্ন এলাকায় করোনা সংক্রমণে আক্রান্তর সংখ্যা বাড়ছে।

তাই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য ঝাড়্গ্রাম জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে । ঝাড়গ্রাম শহরের বেশ কয়েকটি এলাকাকে মাইক্রো কন্টেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে ।

সেই সঙ্গে মাস্ক পরা বাধ্যতামূলক হিসেবে ঘোষণা করা হয়েছে। বিভিন্ন এলাকায় ঝাড়গ্রাম পৌরসভার পক্ষ থেকে করোনার টেস্ট করার কাজ চলছে ।সেই সঙ্গে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন এলাকায় নাকা চেকিং এর কাজ করা হচ্ছে। ঝাড়গ্রাম শহর জুড়ে কড়া বিধিনিষেধ জারি করা হয়েছে। বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ রাখার কথা ঘোষণা করেছে জেলা প্রশাসন।

করোনা বিধি নিষেধ অমান্য করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার কথা ঘোষণা করেছে প্রশাসন ।তাই বারবার জেলা প্রশাসনের পক্ষ থেকে সকলকে করোনা নিয়ে সচেতন হওয়ার জন্য ও করোনা বিধি নিষেধ মেনে চলার জন্য সচেতনতা মূলক প্রচার করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =