ঠাসা কর্মসূচি নিয়ে গোয়া সফরে মমতা

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: নয়াদিল্লি :: আজ বিকেলেই আরব সাগরের উপকূলের রাজ্যে পৌঁছে যাচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী। আগামী তিনদিন সেখানে ঠাসা কর্মসূচি রয়েছে তাঁর। আর তৃণমূল নেত্রীর সেই সফরের দিকে তাকিয়ে রাজনৈতিক মহল। সাংবাদিক বৈঠক করে নিজেই তাঁর কর্মসূচির কথা জানাবেন বলে তৃণমূল সূত্রে খবর। দলের অন্দরের খবর, শুক্রবার সকালে গোয়ার তৃণমূল নেতাদের সঙ্গে তাঁর দেখা করার কথা। এর পর সেই রাজ্যের মাছের বাজারে গিয়ে মাছ ব্যবসায়ীদের সঙ্গে কথা বলবেন মমতা। এই সফরে যেতে পারেন স্থানীয় মন্দির এবং চার্চে। হেঁটে গোয়ার বিস্তীর্ণ এলাকা ঘুরে দেখতে পারেন তিনি। সঙ্গে সাধারণ মানুষের অভাব-অভিযোগ শুনবেন তিনি।

তাৎপর্যপূর্ণভাবে, গোয়ায় মধ্যাহ্নভোজের আয়োজন করেছে তৃণমূল। চা চক্র থেকে মধ্যাহ্নভোজ দফায় দফায় বৈঠকে তৃণমূল নেত্রী কাদের সঙ্গে দেখা করেন, তা নিয়েই তুমুল আগ্রহ রাজনৈতিক মহলে। এপ্রসঙ্গে বলে রাখা দরকার, গোয়ার একাধিক খ্যাতনামা ব্যক্তি তৃণমূল নেত্রীর সঙ্গে দেখা করেছেন। ফুটবলার অ্যালভিটো, গায়ক রেমো ফার্নান্ডেজ, লাকি আলি অভিনেত্রী নাফিস আলিরা তৃণমূলে যোগ দিতে পারেন বলেই খবর।

খোঁচা দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। বলেন, “গোয়ায় বিধায়ক কিনতে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।” বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারে্র খোঁচা, “গোয়ায় গিয়ে রাজনৈতিক শিক্ষা নিয়ে আসুন মুখ্যমন্ত্রী। বিরোধীদের সাথে কী ধরনের আচরণ করতে হয় গোয়ায় গিয়ে শিখতে পারবেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + five =