ডায়মন্ডহারবারের পর এবার শুটআউট উস্তিতে

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: উস্তি :: ডায়মন্ডহারবারের রেশ কাটতে না কাটতেই এবার শুটআউট উস্তিতে। দলীয় কাজ সেরে বাড়ি ফেরার পথে রাতের অন্ধকারে স্থানীয় যুব তৃণমূলের সভাপতিকে গুলি করে খুনের চেষ্টা করল দুষ্কৃতীরা । রবিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার উত্তর কুসুম এলাকায় । স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্তের নাম সুজাউদ্দিন গাজী ।

তিনি মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের উত্তর কুসুম অঞ্চলের যুব তৃণমূল সভাপতি। এদিন রাতে দলীয় কার্যালয় থেকে কাজ সেরে বাড়ি ফেরার পথে কয়েকজন দুষ্কৃতী মোটরসাইকেল চেপে এসে তাকে লক্ষ্য করে গুলি চালায় । স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় সুজাউদ্দিনকে বানেশ্বরপুর হাসপাতালে ভর্তি নিয়ে যায়।

প্রাথমিক চিকিৎসা শুরু হলেও অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায় । এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় উস্তি থানার পুলিশ। রাতেই ডায়মন্ড হারবারের এসডিপিও মিঠুন কুমার দের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি অভিযানে নামে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =