ডায়মন্ডহারবার পুলিশের জালে ধরা পড়ল দীর্ঘদিন ধরে ফেরার থাকা দাগি আসামি।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ড হারবার :: ডায়মন্ড হারবার জেলা পুলিশে বড়সড় সাফল্য। ডায়মন্ডহারবার পুলিশের জালে ধরা পরল দীর্ঘদিন ধরে ফেরা থাকা দাগি আসামি। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ হানা   দেয় । গ্রেপ্তার হলো দীর্ঘদিন ধরে ফেরার থাকা আসামী ইয়াসিন দপ্তরী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের বিরুদ্ধে চুরি ছিনতাই সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ডায়মন্ড হারবার পুলিশ জেলার পুলিশ দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গায় ইয়াসিনের খোঁজ চালাচ্ছিল।

সোমবার দক্ষিণ ২৪ পরগনা ফলতা থানা এলাকায় নীলাম্বরপুরে একটি গোপন আস্তানা থেকে ইয়াসিনকে গ্রেপ্তার করা হয়। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে ১২ লিটারের বেশি বেআইনি মাদক। সোমবার দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে ডায়মন্ড হারবারের এসডিপিও মিঠুন কুমার দের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী গিয়ে ফলতার নীলাম্বর পুরের সাফুঁইপাড়ার একটি বাড়ি ঘিরে ফেলে।

গোপন আস্তানায় লুকিয়ে ছিল ইয়াসিন। কিন্তু শেষ রক্ষা হলো না । ইয়াসিনকে গ্রেপ্তার করে পুলিশ। ইয়াসিনের কাছে থেকে উদ্ধার হয় ১২ লিটারেরও বেশি নিষিদ্ধ মাদক কোডিং। ধৃতের বিরুদ্ধে বেআইনি মাদক সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃতকে মঙ্গলবার ডায়মন্ডহারবার মহকুমা আদালতে তোলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 8 =