সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: রাজ্যের ঊর্ধ্বমুখী করোনার গ্রাফ। প্রতি ২৪ ঘন্টায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমনের সংখ্যা। স্বাস্থ্য দপ্তরে পক্ষ থেকে জারি করা হয়েছে সতর্কবার্তা। রাজ্য সরকারের পক্ষ থেকে করোনা সংক্রমনের উপর লাগাম টানতে রাজ্যে জারি করা হয়েছে করা সতর্কবার্তা। এবার ডায়মন্ডহারবার শহরের মানুষকে সচেতন করতে পথে নামল প্রশাসন।

বুধবার ডায়মন্ডহারবারে ১১৭ নম্বর জাতীয় সড়কে স্টেশন বাজার সংলগ্ন এলাকায় ডায়মন্ডহারবার মহাকুমার প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সাধারণ মানুষকে সতর্ক করতে পথে নামলো বিশেষ দল ।

ডায়মন্ড হারবার মেডিকেল কলেজের পক্ষ থেকে সাধারণ পথ চলতি মানুষদের করোনা পরীক্ষা করা হয় । জাতীয় সড়কের উপর চলল প্রচার । উপস্থিত ছিলেন মহকুমা পুলিশ আধিকারিক মিঠুন দে, থানার ভারপ্রাপ্ত পুলিশ অফিসার গৌতম মিত্র। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন যানবাহন এর চালক ও যাত্রীদের মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ করা হয় । যে সকল ব্যক্তিরা মাস্ক ছাড়া রাস্তায় বার হওয়া তিনকজকে আটক করা হয় ।

মহকুমার প্রশাসনের পক্ষ থেকে পৌর এলাকাকে মাইক্রো কনটেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে । করোনা সংক্রমণ রুখতে লাগাম টানা হয়েছে বিভিন্ন বাজারগুলিতে । ১১৭ নম্বর জাতীয় সড়ক সহ শহরের বিভিন্ন প্রান্তে গণ পরিবহনের সঙ্গে যুক্ত থাকা যানবাহন গুলিতে স্যানিটাইজ করা হচ্ছে । ডায়মন্ডহারবার শহরে করোনা সতর্কমূলক এই প্রচারে উপস্থিত ছিলেন মহকুমা শাসক সুকান্ত সাহা, জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক দেবাশীষ রায়ও ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here