ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত কোন প্রকার ধর্মীয় সভা কোন প্রকার জমায়েত করা যাবে না এমনটাই কড়া বিধি বিধি নিষেধ জারি

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার ::   রাজ্যে উদ্বেগজনক করোনা পরিস্থিতি। করোনা পরিস্থিতি নিয়ে দক্ষিণ ২৪ পরগনা জেলা শাসকের সঙ্গে বৈঠক করেন ডায়মন্ডহারবারের সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৈঠক শেষে অভিষেক বন্দ্যোপাধ্যায় ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত কোন প্রকার ধর্মীয় সভা কোন প্রকার জমায়েত করা যাবে না এমনটাই কড়া বিধি বিধি নিষেধ জারি করেন ।

ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত সংসদীয় এলাকায় সমস্ত মেলা ও ধর্মীয় জমায়েত বন্ধ রাখার জন্য পুলিশ প্রশাসনের সঙ্গে বৈঠকের পর নির্দেশ দিয়েছিলেন। এই পরিস্থিতির মধ্যেও আজ রামনগর থানার দেওয়ানতলায় পীরের উরস মেলা করার সিদ্ধান্ত নেয় মেলা কমিটি। পুলিশ ও প্রশাসন মেলা বন্ধ রাখতে আবেদন করে।

তারপরেও মেলা আয়োজনের দাবীতে আজ সকাল থেকে দেওয়ানতলাতে পথ অবরোধ করে মেলা কমিটির লোকজন। অবরোধ তুলতে ডায়মন্ড হারবারের এসডিপিও মিঠুন দের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়।

অবরোধ তুলে দেয় পুলিশ। ঘটনাস্থল থেকে ৭ জনকে গ্রেফতার করে পুলিশ। এরপর দেওয়ানতলা বাজার কমিটির সদস্যদের নিয়ে বৈঠক করেন। ব্যবসায়ীরা মেলা বন্ধের সিদ্ধান্তকে সমর্থন জানায়। এসডিপিও মিঠুন দে বলেন, মেলা কমিটির একাংশ করোনা পরিস্থিতিতে মেলার আয়োজন নিয়ে অনড় ছিল। পরে ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে বৈঠকের পর মেলা বন্ধের সিদ্ধান্তকে সমর্থন জানায়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 3 =