ডায়মন্ডহারবার পুলিশ জেলার বিশেষ উদ্যোগে ১৭০ জন ফিরে পেল তাদের খোয়া যাওয়া প্রাপ্তি মোবাইল ফোন

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ড হারবার :: আবারও পুলিশের বড়সড় সাফল্য । ডায়মন্ডহারবার পুলিশ জেলার পুলিশ কর্তাদের বিশেষ উদ্যোগে শুধুই তাদের সাফল্য মিলল তা নয় পাশাপাশি এই উদ্যোগের জন্য উপকৃত হলো এই পুলিশ জেলার ১৭০ মানুষ । মিলল তাদের হারানো প্রাপ্তি । তাই এই বিশেষ উদ্যোগের নাম দেওয়া হয়েছে “প্রাপ্তি” ।

অন্যান্য জায়গার মতো এই পুলিশ জেলার মধ্যে থাকা বিভিন্ন থানায় মোবাইল ফোন খোয়া যাওয়ার একাধিক ঘটনা নথিভুক্ত   হয় । কিন্তু সেই মোবাইল উদ্ধারের ক্ষেত্রে তেমন ভাবে গা ভাসায় না পুলিশ । আর এবার এই ছোট বিষয়টিকেই গুরুত্ব দিয়ে নড়েচড়ে বসলো পুলিশের বড়কর্তারা । প্রতিটি থানায় নথিভুক্ত খোয়া যাওয়া মোবাইল ফোন উদ্ধার করতে একটি বিশেষ দল গঠন করা হয় । কয়েকদিনের মধ্যেই অতি তৎপরতার সাথে উদ্ধার হয় ১৭০ টি মোবাইল ফোন।

এরপর ওই ফোন প্রাপকদের কাছে ফিরিয়ে দিতে বিষ্ণুপুর সম্প্রীতি ভবনে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয় । আর হারিয়ে যাওয়া শখের ও প্রয়োজনীয় জিনিস হাতে ফিরিয়ে দিতে এই বিশেষ উদ্যোগের নাম কারণ হয় ” প্রাপ্তি ” । অনুষ্ঠানে স্বয়ং উপস্থিত ছিলেন এই পুলিশ জেলার পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ও অতিরিক্ত পুলিশ সুপার অর্ক বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্য আধিকারিকরা ।

পুলিশ সুপার নিজে হাতেই প্রাপকের হাতে তুলে দেন তাদের খোয়া যাওয়া প্রাপ্তি । এই বিশেষ উদ্যোগ নিয়ে তাতে দ্রুত সাফল্য মেলায় স্বাভাবিক ভাবে খুশি গোটা ডায়মন্ডহারবার পুলিশ জেলার সকল পুলিশকর্মী । পাশাপাশি পুলিশের এই বিশেষ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে মোবাইলের প্রাপক সহ বিশিষ্ট মানুষজন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + 4 =