ড্যামেজ কন্ট্রোলে’ মুর্শিদাবাদ দক্ষিণ সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি সাখারভ সরকার কান্দিতে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মুর্শিদাবাদ ::  মুর্শিদাবাদ জেলার কান্দির বেশ কয়েকজন হেভিওয়েট বিজেপি নেতৃত্ব তৃণমূলে যোগদান করেছেন গত বৃহস্পতিবার ।সেই সব নেতৃত্বে তৃণমূলে যোগদান করার পর বিজেপির সমস্ত গ্রুপ থেকে বেরিয়ে যান কান্দি শহর মন্ডল বিজেপি সভানেত্রী বিনীতা রায় । পাশাপাশি একটি কথা কান্দির রাজনীতিতে ছড়িয়ে পড়ে বিনীতা রায় তৃণমূলে যোগদান করতে গিয়েছেন তবে তিনি যোগদান না করে ফিরে আসেন ।

এই সমস্ত কথার পর ড্যামেজ কন্ট্রোলে’ এলেন মুর্শিদাবাদ দক্ষিণ জেলা সাংগঠনিক বিজেপি সভাপতি সাখারভ সরকার শুক্রবার এদিন তিনি ড্যামেজ কন্ট্রোলে’ এসে বিনীতা রায়কে পাশে বসিয়ে সাংবাদিক বৈঠক করে বলেন তিনি বিনীতা রায় দলে ছিলেন আছেন এবং থাকবেন ।

যে সমস্ত বিজেপি নেতৃত্ব তৃণমূলে যোগদান করেছেন তারা সুবিধাবাদী রাজনীতিবিদ যার মধ্যে বিগত বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী গৌতম রায়ের প্রসঙ্গে বিজেপি জেলা সভাপতি বলেন বিজেপির টাকা গৌতম রায় আত্মসাত করেছে ।

তার বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব অন্যদিকে বিনীতা রায়কে প্রশ্ন করা হলে তিনি বলেন আমি অসুস্থ ছিলাম তাই বাড়ি থেকে বের হইনি আজ বাড়ি থেকে বের হচ্ছি বিজেপিতে ছিলাম আছি এবং থাকব। সবমিলিয়ে ড্যামেজ কন্ট্রোলে’ এবার জেলা বিজেপি নেতৃত্ব কান্দির ময়দানে পুরভোটের আগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 5 =