তিন ব্যাগ ভর্তি তাজাবোমা উদ্ধার, গ্রেফতার এক বিজেপি কর্মী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: ব্যাগ ভর্তি বোমা সহ গ্রেফতার হল বিজেপি কর্মী। উদ্ধার হয়েছে তিন ব্যাগ ভর্তি তাজা বোমা। পুলিশ জানিয়েছে ধৃত যুবক জয়দেব দলাই। তার বাড়ী ভূপতিনগর থানার মধ্যভিলা গ্রামে। রবিবার ধৃতকে কাঁথি আদালতে তোলা হয়। তার জামিন নাকচ করে জেল হেফাজতের নির্দেশ দেন।

বিজেপি কর্মী গ্রেফতার প্রসঙ্গে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে তৃণমূল ও বিজেপির। ভোট-পরবর্তী শান্তি ফেরাতে তৎপর পুলিশ প্রশাসন। বিধানসভা নির্বাচনে আগে থেকেই পূর্ব মেদিনীপুর জেলায় ভগবানপুর বিধানসভা ভূপতিনগরের উত্তপ্ত ছিল। তৃণমূল ও বিজেপি কর্মী-সমর্থকদের বাড়ি ভাঙচুর বোমাবাজি ঘটনায় দফায় দফায় উত্তপ্ত ছিল বিভিন্ন এলাকা। এলাকার শান্তি ফেরাতে তৎপর ভুপতিনগর থানার পুলিশ।

গ্রেফতার যুবক এলাকার বিজেপি সমর্থক বলে জানা গেছে। ধৃত যুবকের বিরুদ্ধে এলাকার বোমাবাজি সহ একাধিক সমাজ বিরোধী কাজের সঙ্গে যুক্ত রয়েছে বলে পুলিশের দাবি। শনিবার তাজা বোমা নিয়ে এলাকায় অশান্তি করার উদ্দেশ্যে জ্বড়ো হয়েছিল জয়দেব দলাই সহ বেশ কয়েকজন যুবক বলে পুলিশের দাবি।

পুলিশ দেখে পালিয়ে যায় কয়েকজন । পাশেই তিনটি তাজা বোমা ফেলে চম্পট দেয়। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে হাতে নাতে পাকড়াও করে। তিনটি ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার করে।

ভূপতিনগর থানার এক পুলিশ আধিকারিক বলেন ” গোপন সূত্রে খবর পেয়ে হানা দিয়ে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তিনটি ব্যাগ ভর্তি বোমা উদ্ধার করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে “। কাঁথি সাংগঠনিক জেলা বিজেপি নেতা তাপস দলাই বলেন ” শাসক দল তৃণমূল কংগ্রেস মদতে পুলিশ মিথ্যা মামলায় বিজেপি কর্মী সমর্থকদের ফাঁসাচ্ছে।

পুলিশ এখন দলদাসে পরিনত হয়েছে “। ভগবানপুর ২ ব্লকের তৃনমূল নেতা মিহির ভৌমিক বলেন ” পুলিশ তার আইনী ব্যবস্থা গ্রহন করেছে। বিজেপি এই সব করে ধামাচাপা দেওয়া চেষ্টা করেছে “।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =