নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: নয়াদিল্লি :: গোয়ায় বড় চমক দেখাল তৃণমূল। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে দলে যোগ দিলেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ, অভিনেত্রী নাফিসা আলি ও পরিবেশপ্রেমী মৃণালিনী দেশপ্রভু।শুক্রবার তারা তৃণমূলে যোগ দেন।পানাজিতে সাংবাদিকদের বৈঠকে মমতার হাত থেকে তৃণমূলের পতাকা নেন লিয়েন্ডার। এ সময় মমতার সঙ্গে ছিলেন তৃণমূলের রাজ্যসভার সংসদ সদস্য ডেরেক ও ব্রায়েন।

অলিম্পিক্সে সিঙ্গেলসে ব্রোঞ্জজয়ী লিয়েন্ডার ভারতের অন্যতম সেরা টেনিস তারকা। ডাবলসে আটটি গ্র্যান্ডস্ল্যাম এবং মিক্সড ডাবলসে ১০টি গ্র্যান্ডস্ল্যাম জেতার কৃতিত্ব রয়েছে তার। তিনি খেলরত্ন, পদ্মশ্রী, পদ্মভূষণ, অর্জুন পুরস্কার পেয়েছেন। কবি মাইকেল মধুসূদন দত্তের বংশধর লিয়েন্ডার। তার মা জেনিফার পেজ কবির প্রপৌত্রী।

টুইটারে তৃণমূল কংগ্রেস এক টুইটে লিখেছে— আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, লিয়েন্ডার আমাদের চেয়ারপারসন মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিয়েছেন। একসঙ্গে আমরা নিশ্চিত করব, এ জাতির প্রতিটি নাগরিক গণতন্ত্রের আরম্ভ দেখতে পাবে, যার জন্য আমরা অপেক্ষা করছি ২০১৪ সাল থেকে।

অপরদিকে জাতীয় স্তরের সাঁতারু সাবেক মিস ইন্ডিয়া নাফিসা আলিও সকালে মমতার উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন। যোগ দিয়েছেন পরিবেশপ্রেমী মৃণালিনী দেশপ্রভু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here