তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসে রায়দিঘীতে তৃণমূল কংগ্রেসের মেগা যোগদান অনুষ্ঠান

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: রায়দিঘী :: তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসে রায়দিঘীতে তৃণমূল কংগ্রেসের মেগা যোগদান অনুষ্ঠান, যোগ দিলেন প্রায় ১০ হাজার তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থক। শনিবার রায়দিঘী জুড়ে তৃণমূল কংগ্রেসের মেগা যোগদান অনুষ্ঠান আয়োজিত হল আজ।কুমড়োপাড়ায় প্রথম অনুষ্ঠান আয়োজিত হয়।

এই অনুষ্ঠানে বেশ কিছু সিপিএম এবং বিজেপির নেতৃত্বরা রায়দিঘীর বিধায়ক ড: অলক জলদাতার হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা নিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমড়াপাড়া অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি জ্ঞানরঞ্জন মজুমদার, ভোলানাথ প্রামানিক, সিরাজউদ্দিন বৈদ‍্য সহ একাধিক তৃণমূল কংগ্রেস নেতৃত্বরা।

বিকালে অপর অনুষ্ঠান আয়োজিত হয় রায়দিঘীর দিঘীরপাড় বকুলতলায় এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক ড: অলক জলদাতা, তৃণমূল কংগ্রেসের সুন্দরবন সাংগঠনিক জেলার যুব সভাপতি বাপী হালদার, দিঘীরপাড় বকুলতলা অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ প্রামানিক, কুণাল মালি, পূর্ণিমা বাউর, হানিফ বৈদ‍্য সহ একাধিক তৃণমূল কংগ্রেস নেতৃত্বরা।

এই মেগা যোগদানের ফলে রায়দিঘী কার্যত বিরোধীশূণ‍্য হয়ে পড়ল বলে খবর। এই বিপুল যোগাদানে স্বভাবতই খুশি তৃণমূল কংগ্রেস নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *