তৃনমূল স্তরে আরও উন্নত স্বাস্থ্য পরিহেবার শপথ বর্ধমান পুর প্রসাসকদের

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: খোস বাগান থেকে রোগী দেরে ধরে নিয়ে আসার পরামর্শ দেন উপ পৌর প্রশাসক। মঙ্গলবার বর্ধমান আলমগঞ্জ ঝুড়ঝুড়েপুল পৌর স্বাস্থ্য কেন্দ্রের উন্নত পরিষেবার সূচনা করতে এসে একথা বলেন উপ পৌর প্রশাসক আইনূল হক। তিনি বলেন একটা সময়ে এই পৌর স্বাস্থ্য কেন্দ্রটি ছিলো শুধু মাত্র দারিদ্র সীমার নিচে বসবাস কারিদের জন্য।

বর্তমানে মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় এটা সকলের জন্য করা হয়েছে।আইনূল হক বলেন এখান থেকে কোনো রোগীকে খোসবাগানে নিয়ে যাওয়া হবে না,বরং খোসবাগান থেকে রোগীদের এই পৌর স্বাস্থ্য কেন্দ্রের নিয়ে আসতে হবে।

বর্ধমান শহরের মানুষের কথা ভেবে তৎকালীন সাংসদ সাইদুল হকের অর্থানূকূলে ২০১১ সালে এই স্বাস্থ্য কেন্দ্রটি তৈরি করা হয়। এর পর তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর আরো উন্নত পরিষেবার পরিকল্পনা গ্রহন করেন এবং তা বাস্তবায়িত করেন।

মঙ্গলবার ই সি এন জি, এক্সে ম্যাসিন সহ আরো গুরুত্ব পূর্ন বেশ কয়েকটি উন্নত পরিষেবার সূচনা করেন পৌর প্রশাসক প্রনব চট্টোপাধ্যায়, আইনূল হক সহ পাচ সদস্যর গঠিত পৌর প্রশাসক।

এদিন আইনূল হক বলেন শহরে আরো আটটি নতুন হেল্থ সেন্টার চালু হবে। এবং কাঞ্চন নগর এবং শুকান্ত পল্লীর হেল্থ সেন্টারে ডাযগনস্টিক সেন্টার করা হবে। এবং খালাসী পারার টি পলি ক্লিনিক করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *