ত্রিপুরার ঘটনার প্রতিবাদে বর্ধমানে বিক্ষোভ সভা

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বাংলায় বিধান সভা নির্বাচনে খেলা হয়েছে, এবার ত্রিপুরা নির্বাচনেও খেলা হবে বলে দাবি করেন বর্ধমান শহরের কার্জনগেট চত্বরে মহিলা নেত্রী সায়নি ঘোষের গ্রেপ্তার এর ঘটনার প্রতিবাদ সভায় মন্ত্রী স্বপ্ন দেবনাথ। তিনি আরো বলেন বিধান সভা নির্বাচনে মুখ্যমন্ত্রী এক পায়ে খেলা দেখিয়েছে। এই দিন বিজেপি র সমন্ধে বলেন ত্রিপুরা তে গণতন্ত্র কে অপহরণ করছে, এই দিকে বাংলায় গণতন্ত্র এর কথা বলতে আসে।

ত্রিপুরা নির্বাচনে দিশেহারা হয়ে যাচ্ছে, তারা বুঝতে পেরে ছে ত্রিপুরারই পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে।তাই আমাদের দলের কর্মীদের উপর মিথ্যা মামলা করছে, অত্যাচার করছে। হুমকি দিয়ে বিজেপিকে বলেন আমাদের দলের নেতা কর্মীদের উপর যদি এই রকম অত্যাচার করতে থাকে তা হলে বর্ধমানের বি জে পি কার্যলয় ভাঙতে ১০ মিনিট লাগবে না।তা আমরা করবোনা।

আমরা আন্দোলন করবো।তাই আজ সকাল থেকে বিভিন্ন ব্লকে এই আন্দোলন করেছি।কর্মীদের উদ্দেশে বলেন কোথাও ঝুট ঝামেলা যাতে না হয় ।তার সুষ্ঠ ভাবেআন্দোলন করতে। এইদিন সভায় মন্ত্রী ছাড়া উপস্থিত ছিলেন জামালপুরের বিধায়ক ও জেলার যুব সভাপতি আলোক মাঝি, জেলাপরিসদের সভাপতি শম্পা ধরা, সহ সভাপতি দেবু টুডু, জেলাপরিষদের মেন্টর উজ্জ্বল প্রামানিক সহ নেতা নেত্রী।দিন যুব সভাপতি ত্রিপুরার মুখ্যমন্ত্রীর কুশপুতুল জ্বালিয়ে প্রতি বাদ সভা শেষ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *