নিজস্ব সংবাদদাতা :: সংবাদপ্রবাহ টিভি :: ৬ই,ফেব্রুয়ারি :: কুশমন্ডি ::   দঃদিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকে কুশমন্ডি প্রাথমিক বিদ‍্যালয় প্রাঙ্গনে আসন্ন কুশমন্ডি বিধানসভা নির্বাচনকে সামনে রেখে পশ্চিম বঙ্গ প্রাথমিক তৃণমূল শিক্ষক সমিতি ও কুশমন্ডি পূর্ব চক্রের প্রথম সম্মেলন করা হল কুশমন্ডি প্রাথমিক বিদ‍্যালয় প্রাঙ্গনে ।

এদিন উপস্থিত ছিলেন দঃদিনাজপুর জেলা প্রাথমিক বিদ‍্যালয় সভাপতি সুখলাল হাসদা, দঃদিনাজপুর জেলা তৃনমুল যুব সভাপতি অম্বিরীশ সরকার ,ও প্রাথমিক বিদ‍্যালয়ের শিক্ষক শিক্ষিকা সহ অনেকেই। এই প্রসঙ্গে কুশমন্ডি ব্লকের তৃনমুলের সভাপতি রেখা রায় জানিয়েছেন আসন্ন বিধান সভা কে সামনে রেখে কুশমন্ডি ব্লকে প্রাথমিক বিদ‍্যালয় সম্মেলন করা হয়েছে ।

তৃতীয় বারের জন‍্য মমতার বন্দোপাধ্যায়কে মুখ্যমন্ত্রীর জন্য সমর্থন করে এই সম্মেলন করা হয়। এই প্রসঙ্গে পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি অভিজিৎ ঘোষ জানিয়েছেন কুশমন্ডি ব্লকে দুই সার্কেল মিলে কুসুমন্ডি প্রাথমিক বিদ্যালয় সম্মেলন করা হয় পাশাপাশি কুশমন্ডি শহরে মিছিল করা হয় বলে জানালেন। এই প্রসঙ্গে কুশমন্ডি সার্কেল এর সভাপতি পকন কুমার সাহা জানিয়েছেন কুশমন্ডি প্রাথমিক বিদ‍্যালয় এর ২৫০ জন প্রাথমিক শিক্ষক এই সম্মেলনে উপস্থিত হয়েছেন । আগমী দিনে তৃতীয় বারে জন‍্য মুখ‍্যমন্ত্রী মমতা মমতা বন্দ্যোপাধ্যায় কে চাই বলে জানালেন কুশমন্ডি সার্কেল সভাপতি পোকন কুমার সাহা।