দিল্লিতে শিশু ধর্ষণ: সিসিটিভি ফুটেজ দেখে সন্দেহভাজন গ্রেপ্তার

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: নয়াদিল্লি :: দিল্লিতে ছয় বছর বয়সী শিশুকে ধর্ষণের ঘটনায় এক সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে তাঁকে শনাক্ত করা হয়েছিল। আজ রোববার হরিয়ানা রাজ্যের রোহটাকের কালানৌর এলাকা থেকে তাঁকে আটক করে পুলিশ। এনডিটিভির প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

ধর্ষণের শিকার ওই শিশুর বাবা একজন দিনমজুর। পরিবার জানায়, গত শুক্রবার পার্শ্ববর্তী এলাকায় একটি নিমন্ত্রণ অনুষ্ঠানে যায় শিশুটি। সেখান থেকে আহত অবস্থায় বাড়িতে ফেরে। তাঁর রক্তক্ষরণ হচ্ছিল। হাসপাতালে নেওয়ার পর পরিবার জানতে পারে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে তাকে।

সিসিটিভির ফুটেজে ওই মেয়েটির সঙ্গে সন্দেহভাজন তরুণকে দেখা গেছে। ভিডিওতে দেখা গেছে, ওই সন্দেহভাজন ব্যক্তি অনুসরণ করছে শিশুকে। সন্দেহভাজনকে শনাক্ত করতে শতাধিক সিসিটিভি ক্যামেরার ফুটেজ যাচাই করে পুলিশ। শেষ পর্যন্ত তাঁর একটি ছবি পাওয়া যায়। পুলিশ জানিয়েছে, সন্দেহভাজনের নাম সুরজ। তার বয়স ২০ বছর। সে দিল্লির রঘুবির এলাকার বাসিন্দা। এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ওই শিশুকে আগে থেকে চিনত না অভিযুক্ত তরুণ। সে ওই এলাকার বাসিন্দাও নয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =