দীর্ঘ দিন ধরে বেহাল থাকা গোচরন বারুইপুর রোড – বেপরোয়া যান চলাচল নিয়ন্ত্রন করতে একটু কঠোর হোক প্রশাসন এটাই চায় স্থানীয় মানুষ।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: দীর্ঘ দিন ধরে বেহাল থাকা গোচরন বারুইপুর রোডের বেশ কিছু টা অংশের কাজ ইতিমধ্যে শেষ হয়ে গেছে।গোচরন থেকে দক্ষিন বারাসত পর্যন্ত এক নং রাজ্য সড়কের কাজ শেষ হয়ে গেছে। আর তাঁর পর থেকে এই রোডে বেপরোয়া যান চলাচল কয়েকগুন বেড়ে গেছে।কয়েকদিন আগে সরবেড়িয়া ব্যাজড়া মলিঘাটি মোড়ের কাছে ভয়াবহ পথ দূর্ঘটনায় একজন মারা ও যায়।

তার পরেও বেপরোয়া যান চলাচল নিয়ন্ত্রন হয় নি। ফল স্বরুপ সোমবার রাতে দক্ষিন বারাসত ফুলতলা মোড়ের কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি অটোকে সামনে থেকে এসে ধাক্কা মারে একটি মাল বোঝাই ট্রাক। অটোটি দুমড়ে মুচড়ে যায়।অটোতে কোনো যাএী সে সময় না থাকায় কোনো প্রাণ হানির ঘটনা ঘটেনি।স্থানীয় সূএে জানা গেল, গোচরন থেকে বিয়ে বাড়ির যাএী নামিয়ে দক্ষিন বারাসতে ফিরছিল অটোটি। রাস্তার ধারে অটোটিকে রেখে সামনের দোকানে গিয়েছিল অটোচালকটি।

এমন সময় জয়নগর থেকে গোচরনমুখী একটি মাল বোঝাই ট্রাক বেপরোয়া ভাবে সামনে থেকে অটোটিকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করে। এলাকার মানুষের চেষ্টা য় গাড়িটিকে আটাকানো গেলেও চালক পলাতক।পরে ঘটনার খবর পেয়ে জয়নগর থানার পুলিশ গিয়ে দূর্ঘটনাগ্রস্থ অটো ও ট্রাকটিকে উদ্ধার করে জয়নগর থানায় নিয়ে আসে।বেপরোয়া যান চলাচল নিয়ন্ত্রন করতে একটু কঠোর হোক প্রশাসন এটাই চায় স্থানীয় মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − eleven =