দুই গোষ্ঠীর মধ্যে বচসার জেরে ডায়মন্ড হারবারে গুলিবিদ্ধ যুব তৃণমূল কর্মী

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ড হারবার :: দুই গোষ্ঠীর মধ্যে বচসার জেরে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার পুরসভার পাশে ডোমপাড়ায় গুলিবিদ্ধ হলেন যুব তৃণমূল কর্মী বিশাল খেয়ারি। খুব কাছ থেকে বিশালকে গুলি করা হয়। তড়িঘড়ি ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিশালের পায়ে গুলি লেগেছে। অপারেশন শুরু হয়েছে। আপাতত বিপদমুক্ত বলে পুলিশ সূত্রে জানা গেছে।

ঘটনায় শহরজুড়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে পৌঁছয় ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে, আইসি গৌতম মিত্র সহ বিশাল বাহিনী। ঘটনাস্থল থেকে তিন জনকে উদ্ধারের পর গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত সৌরিশ দে’কে হাসপাতালে পাঠানো হয়েছে। বিশাল পুরসভার ১২ নং ওয়ার্ডের বাসিন্দা। এলাকায় জনপ্রিয় ফুটবলার হিসেবে পরিচিত।

ধৃত সৌরিশ দে, বুদ্ধদেব চিত্রকর ওরফে ডোঙা ও রাজেশ পান্ডে। প্রত্যেকেই ডায়মন্ড হারবার পুরসভা এলাকার ১২ নং ওয়ার্ডের বাসিন্দা।

এদিন একসঙ্গে বসে খাওয়া দাওয়ার সময় নিজেদের মধ্যে বচসা শুরু হয়। বচসার মধ্যে আচমকা গুলি চালিয়ে দেয় অভিযুক্তরা। তবে কি কারণে গুলি চলল তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনার পর শহরের তৃনমুল নেতৃত্ব হাসপাতালের সামনে ভিড় জমান। বিশালের খবর নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *