দুয়ারে ভ্যাকসিন এবং জলস্বপ্ন প্রকল্প নিয়ে বৈঠক করলেন উত্তর দিনাজপুরের জেলাশাসক অরবিন্দ কুমার মিনা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: উত্তর দিনাজপুর :: একজন ভ্যাকসিন থেকে যেন বাদ না যায় তাই বাড়িতে গিয়ে গিয়ে ভ্যাক্সিনেশন কাজ করা হবে এমনই নির্দেশ দিলেন জেলাশাসক। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের প্রকল্প জলস্বপ্ন ।এই প্রকল্পের অতি দ্রুত বাস্তবায়ন করার জন্য আজ ইসলামপুর বিডিও অফিসে উত্তর দিনাজপুর জেলার জেলাশাসক অরবিন্দ কুমার মিনা ইসলামপুর মহকুমা শাসক সপ্তর্ষি নাগ উত্তর দিনাজপুর জেলা পরিষদের সহ-সভাধিতি ফরহাদ বানু সহ বিভিন্ন আধিকারিক রা উপস্থিত ছিলেন।

জেলাশাসক বলেন এই জলস্বপ্ন প্রকল্পকে অতি দ্রুততার সঙ্গে বাস্তবায়ন করার জন্য এই মিটিংয়ে আয়োজন করা হয়েছে।প্রত্যেকটি বাড়িতে পরিস্রুত পানীয় জল পৌঁছে দেওয়ার লক্ষ্যে এই এই মিটিং।তিনি আরো বলেন ইসলামপুর মহকুমায় জেলার মধ্যে সবথেকে পিছিয়ে রয়েছে করণা ভ্যাকসিনের সেই ভ্যাক্সিনেশন কে এক সপ্তাহের মধ্যে অতি দ্রুততার সঙ্গে সম্পন্ন করা এবং বাড়ি বাড়ি গিয়ে ভ্যাক্সিনেশন করার। যারা বাদ পড়েছেন তাদেরকে খুঁজে তাদের ভ্যাক্সিনেশন করা এটাই প্রথম কাজ হবে বলে তিনি মনে করেন।

তিনি সংবাদমাধ্যমের মাধ্যম দিয়ে জেলাবাসীর উদ্দেশ্যে বলেন প্রত্যেকে যাতে ভ্যাকসিন নেয় সে বিষয়ে তিনি অনুরোধ করেন। আজ এই মিটিং অনুষ্ঠিত হয় ইসলামপুর নবনির্মিত এস এইচ জি সভাকক্ষে যার ফিতা কেটে উদ্বোধন করেন জেলাশাসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *