দেয়াল টপকে পোষা কুকুরকে আক্রমণ করল চিতাবাঘ, অতঃপর – দেখুন সেই ভিডিও

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: মধ্যপ্রদেশ :: উঁচু দেয়াল টপকে একটি বাড়ির মধ্যে ঢুকে পোষা কুকুরকে আক্রমণ করেছে এক চিতাবাঘ। ওই ঘটনার ভিডিও ধরা পড়েছে সিসিটিভিতে। হাড়হিম করা সেই ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  ইন্ডিয়া ডটকম শনিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে, বাড়ির গেটের বাইরে অনেক ক্ষণ ধরেই কোনো কিছুর ঘোরাফেরা করার আঁচ পেয়েছিল কুকুরটি। প্রবল চিৎকার করে প্রথমে সেটিকে তাড়ানোর চেষ্টা করে সে। কিন্তু ভয়ানক কিছু আঁচ করতে পেরেই সেখান থেকে বাড়ির ভিতরের দিকে ছুট দেয় কুকুরটি। কয়েক সেকেন্ডের মধ্যেই দেখা যায় গেট টপকে উঠে আসছে বিশালাকায় একটি চিতাবাঘ। গেটের ও পারে যে বড় বিপদ তার জন্য অপেক্ষা করছিল, তা টের পেয়েই বোধ হয় কুকরটি নিরাপদ আশ্রয়ের জন্য ছুটেছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি।

বিশালাকায় চিতাবাঘটি ঝড়ের গতিতে গেট টপকে যে ভাবে বাড়িতে ঢুকেছিল, ঠিক সেই গতিতেই ফের গেট টপকে বেরিয়ে যেতে দেখা গেল তাকে। উদ্দেশ্য সফল করেই। যে কুকুরটি তাকে দেখে চিৎকার করছিল, সেই কুকুরটিকে মুখে নিয়ে গেট টপকে পালিয়ে গেল চিতাবাঘ।

লোকালয়ে ঢুকে বাড়ির ভিতর থেকে পোষ্য কুকুরকে শিকার করে নিয়ে যাওয়ার ভিডিও দেখে শিউরে উঠেছেন অনেকেই ভিডিওটি নিজের ভ্যারিফাইড টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন ভারতীয় বনবিভাগের কর্মকর্তা (আইএসএস) পারভীন কাসওয়ান। তার দাবি ঘটনাটি ভারতের মধ্যপ্রদেশের ছতরপুরে ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =