নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মুর্শিদাবাদ :: নাবালিকা ধর্ষণের ঘটনার তদন্তে আবারও সিবিআই এসে পৌঁছালো কান্দি থানার অন্তর্গত জীবন্তির উগ্র ভাটপাড়া গ্রামে। মঙ্গলবার বেলা ১১ টার সময় নির্যাতিতার বাড়িতে আসে চারজন কেন্দ্রীয় তদন্ত কারীর দল। আজ নির্যাতিতা সুনীতা দাস ( নাম পরিবর্তিত) বাড়িতে এসে জিজ্ঞাসা বাদ করা হয় ।

উল্লেখ্য গত ৯ মে মুর্শিদাবাদের নবগ্রাম থানার অনন্তপুর গ্রামে কয়েকজন যুবকের হাতে ধর্ষণের শিকার হয় বলে অভিযোগ করেছিলেন কান্দি থানার অন্তর্গত জীবন্তির উগ্র ভাটপাড়া গ্রামের সুনীতা দাস যিমি হাজরা ( নাম পরিবর্তিত) নামের দুই নাবালিকা।
সে এবং  তার এক বান্ধবী আত্মীয়র বাড়ি থেকে ফেরার পথে মাঠের রাস্তার ধারে সন্ধ্যা নাগাদ আছড়ার রান্ডার মাঠে ঘটনাটি ঘটেছিল। মেয়েটিকে রাতেই নবগ্রাম ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। তারপর সকালেই তাঁকে বহরমপুরে এনে ভর্তি করা হয়েছিল মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেই তাঁর মেডিকেল পরীক্ষা করে নবগ্রাম থানার পুলিশ ।

১০ই মে এলাকা থেকে সন্দেহজনক তিন জন যুবকে আটক করেছিল। তিন জনই বর্তমানে জেল হেপাজতে রয়েছে এবং তদন্ত চলছিল। এ বিষয়ে তদন্ত করে সিবিআই ইতিমধ্যে রিপোর্ট দিয়েছে।