নাগাল্যান্ডে গুলি চালানোর ঘটনায় মমতা ন্যায়বিচার চাইলেন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: শনিবার নিরীহ নাগরিকদের উপর গুলি চালানোর অভিযোগ উঠেছিল নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে। ঘটনায় অন্তত ১৩ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে এক জওয়ানও রয়েছেন বলে খবর। আহত বহু। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হয়েছে। ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্তের নির্দেশ দিয়েছেন নাগাল্যান্ডের মুখ্যমন্ত্রী নেইফু রিও ।

সেই ঘটনায় শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । সেই সঙ্গে ঘটনার ন্যায়বিচারও চাইলেন তিনি।টুইটারে পোস্ট করে মমতা লেখেন, ”নাগাল্যান্ড থেকে উদ্বেগজনক খবর। মৃতদের পরিবারকে জানাই সমবেদনা। সেই সঙ্গে যাঁরা আহত হয়েছেন তাঁদের দ্রুত আরোগ্য কামনা করি। আমাদের এটা নিশ্চিত করতে হবে যেন এই ঘটনায় বিস্তারিত তদন্ত হয় এবং সমস্ত আক্রান্তরা ন্যায়বিচার পান।”

এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে মন জেলায় ইন্টারনেট ও এসএমএস পরিষেবা বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। সরকারী বিবৃতিতে জানিয়ে দেওয়া হয়েছে, পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত মন জেলার সমগ্র অঞ্চলের মোবাইল ইন্টারনেট, ডেটা পরিষেবা, এসএমএস পরিষেবা বন্ধ রাখার জন্য সমস্ত সার্ভিস প্রোভাইডারদের নির্দেশ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + eleven =