নাম না করে আব্বাস সিদ্দিকীকে ভারত থেকে গুষ্ঠী শুদ্ধ ছুটি করিয়ে দেবার হুমকি দিলেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: অশোকনগর :: নাম না করে আব্বাস সিদ্দিকীকে ভারত থেকে গুষ্ঠী শুদ্ধ ছুটি করিয়ে দেবার হুমকি দিলেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা । তিনি বলেন ক্যানিং থেকে আমরা আগেই ছুটি করিয়ে দিয়েছি তার সভাতে চারজন লোকও হয় না।

পাশাপাশি জাঙ্গিপুর এলাকায় নিজের বুথে হেরে গিয়েছেন আব্বাস সিদ্দিকী তা উল্লেখ করে তিনি বলেন মুসলমান সমাজকে বোকা বানানোর চেষ্টা করা হচ্ছে । সেইসঙ্গে আইএসএফের এই নেতাকে ‘চার পয়সার নকুল দানার সঙ্গে তুলনা করেন তিনি।

এছাড়া শুভেন্দু অধিকারীকে উদ্দেশ্য করে তুই তকারি ও ড্রামা অধিকারী বলে উল্লেখ করে করে শওকত বলেন নন্দীগ্রামে জেহাদিরা ও সংখ্যালঘুরা ছিল বলেই তোর মত অপদার্থ ভোটে জিতেছে, তোর বাবাও ভোটে জিততো না(গতকাল কলকাতার হাজরা মোড়ের একটি সভায় শুভেন্দু সংখ্যালঘুদের জেহাদী বলেছে সে প্রসঙ্গ টেনে তুলেই এই মন্তব্য ক্যানিং পূর্বের বিধায়কের) ।

এছাড়া আসন্ন পঞ্চায়েত নির্বাচনে দক্ষিণ ২৪ পরগণায় ৮১ টি জেলা পরিষদের সিটে বিরোধীরা একটি আসন পেলেও তিনি রাজনীতি ছেড়ে দেবেন নাক খত দিয়ে চলে যাবেন বলেও এদিন মন্তব্য করেন । মঙ্গলবার বিকেলে অশোকনগরের বিড়া রাজিবপুর পঞ্চায়েতের তরুলিয়া এলাকায় তৃণমূল সংখ্যালঘু সেলের একটি অনুষ্ঠানে এসে মঞ্চে বক্তৃতাকালে এমনটাই বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *