সৌমাল্য ব্যানার্জি :: সংবাদ প্রবাহ :: নন্দীগ্রাম :: নন্দীগ্রাম-১ব্লকের সোনাচুড়া গ্রাম পঞ্চায়েতের সাউদখালীতে নন্দীগ্রাম ভূমি উচ্ছেদ প্রতিরোধ কমিটি এর উদ্যোগে ২০০৭সালের ভূমি আন্দোলনের শহীদ রবিন দাসের স্মরণ দিবস পালিত হয় শনিবার। সেই শহীদ স্মরণ সভায় উপস্থিত ছিলেন পশ্চিম পাঁশকুড়ার বিধায়ক শহীদ মাতা ফিরোজা বিবি , জমি আন্দোলনের নেতা তথা নন্দীগ্রাম – পঞ্চায়েত সমিতির সহ সভাপতি আবু তাহের,সোয়াম কাজী সহ অন্যান্যরা।

এদিন সভা মঞ্চ থেকে আবু তাহের বলেন, সেদিন নিশিকান্ত মন্ডলকে লোক লাগিয়ে খুন করিয়েছিলেন শুভেন্দু অধিকারী। তার এই ধরনের মন্তব্যে রাজনীতিতে নতুন মোড় দেখা দিয়েছে। যদিও এই বিষয় নিয়ে সাহেব দাস বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক বলেন, এই ধরনের মন্তব্যে করে কিছু হবে না, এইধনের মন্তব্য করে সাধারন মানুষকে অপমান করা ছাড়া আর কিছু নয়।

মৃত নিশিকান্ত মন্ডলের ছেলে সত্যজিৎ মন্ডল এই মন্তব্য মানতে নারাজ। তিনি বলেন শুভেন্দুবাবু যদি খুন করে থাকেন তাহলে এতদিন বলেননি কেনো। ২০০৯ সালে মারা গিয়েছিলো আজ ২০২১ এখন কেনো বলছেন। সেই সময় মাওবাদীরা সাংবাদিক বৈঠিক করে বাবার মৃত্যু কথা স্বীকার করে নিয়েছিলেন। তাহলে এখন এই সব কথা কেনো উঠছে। সময় হলে সব পরিস্কার হয়ে যাবে কে বা কারা খুন করেছিলো।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here