নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দিনহাটা :: উপনির্বাচনেও মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে ভোট চাইলেন, রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম । দিনহাটায় ভোটপ্রচারে গিয়ে তিনি বিএসএফকে চোর বলেও সম্বোধন করেছেন।দিনহাটায় ভোট প্রচারে গিয়ে কোচবিহারের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিককে অনুপ্রবেশকারী বলে আক্রমণ করেছেন ফিরহাদ হাকিম। তিনি বলেছেন, নিজেকে বাঁচাতে সেই নেতা এখন মোদীর পায়ে গড়াগড়ি দিচ্ছেন। জনগণকেই ঠিক করতে হবে ভোটটা অনুপ্রবেশকারীকে দেবেন না, বাংলার মানুষকে।

প্রসঙ্গত নিশীথ অধিকারী কেন্দ্রীয় মন্ত্রী হওয়ার পরে বাংলাদেশের সংবাদ মাধ্যমে প্রকাশিত হয় নিশীথ ভারতের মন্ত্রী হয়ে বাংলাদেশের নাম উজ্জ্বল করেছেন। যদিও সেখানে উল্লেখ করা হয় নিশীথের পূর্বপুরুষ বাংলাদেশের বাসিন্দা ছিলেন। পাল্টা নিশীথ প্রামাণিকের তরফে বলা হয়েছিল, তাঁকে তো চাকরি দিয়েছিল তৃণমূল সরকার, তাহলে কি তখন অনুপ্রবেশকারীকে চাকরি দেওয়া হয়েছিল।

দিনহাটায় প্রার্থী হয়েছে সেখানকার ভূমিপুত্র উদয়ন গুহ। কিন্তু ফিরহাদ হাকিম ভোট চাইলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে। ভোটপ্রচারে গিয়ে তিনি বলেছেন, জনগণকে মনে রাখতে হবে, এই ভোটটা ববি হাকিম, পরেশ অধিকারীর নয়, ভোটটা মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট। প্রসঙ্গত গত বিধানসভা ভোটেও তৃণমূল মমতা বন্দ্যোপাধ্যায়ের নামেই ভোট চেয়েছিল। বলেছিল মুখ্যমন্ত্রী হিসেবে বাংলার মেয়েকেই চায় রাজ্যবাসী।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here