‘নোংরা রাজনীতিকে করতে সাফ বাংলায় এবার আসছে আপ’ স্লোগান তুলে দিল্লীর গণ্ডি ছাড়িয়ে এবার বাঁকুড়ায় আপ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ‘নোংরা রাজনীতিকে করতে সাফ বাংলায় এবার আসছে আপ’ স্লোগান তুলে রাজধানী দিল্লীর গণ্ডি ছাড়িয়ে এবার বাঁকুড়া জেলাতেও নিজেদের জমি শক্ত করতে আসরে নামলো আম আদমি পার্টিও। রবিবার সকাল থেকে বাঁকুড়া শহরের ব্যস্ততম সুভাষ রোড, নতুন গঞ্জ, রাসতোলা মোড় সহ বেশ কয়েকটি দেওয়ালে অরবিন্দ কেজরিওয়ালের ছবি সম্বলিত পোষ্টার দেখা যায়। ঐ পোষ্টারে বাঁকুড়াবাসীকে নির্দিষ্ট নাম্বারে মিসড্ কল দিয়ে ঐ দলে যোগ দেওয়ার আহ্বান জানানো হয়েছে। আর এই পোষ্টার ঘিরে শাসক ও প্রধান বিরোধী রাজনৈতিক দলের মধ্যে শুরু হয়েছে রাজনৈতিক তর্জা।

তৃণমূল নেতা দিলীপ আগরওয়ালের দাবি বিজেপিই এই পোষ্টার দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করতে চাইছে। এই রাজ্যে ঐ দল ‘ধুয়ে মুছে সাফ হয়ে গেছে’ পাশাপাশি আগামী বিধানসভা নির্বাচনে ত্রিপুরা, আসাম ও গোয়াতেও তৃণমূল যেভাবে সংগঠন তৈরী করছে তাতে বিজেপি ভয় পেয়েই এইসব কাণ্ড করছে বলে তার দাবি।

বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রি শেখর দানা বলেন, যে দলের নেত্রী প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন তাদেরই এই কাজ। বিজেপি ‘ছোটো কাজে হাত দেয়না’, পোষ্টার লাগানোর পিছনে তৃণমূলের হাত রয়েছে বলে তার দাবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *