নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নন্দীগ্রাম :: পথদুর্ঘটনায় মর্মান্তিক ভাবে মৃত্যু হল এক বাইক আরোহীর । দুর্ঘটনার পর এলাকার বাসিন্দারা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম ২ ব্লকের খোদামবাড়ী মধ্যমপল্লী এলাকায়। পুলিশ উত্তেজিত বাসিন্দাদের বুঝিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। অবরোধ উঠলে যান চলাচল স্বাভাবিক করে। পুলিশ জানিয়েছে মৃত যুবক মঙ্গল সাহু (২৩)। তার বাড়ি নন্দীগ্রাম থানার খোদামবাড়ী গ্রামে ।

মঙ্গলবার সকালে বাইকে করে স্থানীয় বাজারে বেরিয়েছিল মঙ্গল সাহু। আচমকাই একটি যাত্রীবাহী বাস ওই বাইক আরোহীকে চাপা দেয়। ঘটনাস্থলে মর্মান্তিক মৃত্যু হয় ওই বাইক আরোহী যুবকের। ঘটনার খবর পেয়ে ছুটে আসেন এলাকার স্থানীয় বাসিন্দারা। ততক্ষণের বাস ফেলে চম্পট দেয় চালক ও খালাশি। উত্তেজিত স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত যুবকের পরিবারের ক্ষতিপূরণের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে।

বিক্ষোভের জেরে ব্যাপক যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে ছুটে আসে নন্দীগ্রাম থানার পুলিশ। অবশেষে স্থানীয় বাসিন্দাদের বুঝিয়ে অবরোধ তুলে দেয়। ঘাতক বাসের চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। পাশাপাশি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here