পথদূর্ঘটনার কবলে হুগলির গুরাপ থানার ওসি পুষ্পেন স্যানাল ও এসআই সমীর মুখার্জী।গ্রীণ করিডর করে নিয়ে যাওয়া হচ্ছে হাওড়ার একটি বেসরকারী হাসপাতালে।

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: পথদূর্ঘটনার কবলে হুগলির গুরাপ থানার ওসি পুষ্পেন স্যানাল ও এসআই সমীর মুখার্জী।২ নং জাতীয় সড়কের গুরাপ থানার অন্তর্গত বসিরপুরের কাছে তার গাড়ি দূর্ঘটনার কবলে পড়ে।পুলিশসূত্রে জানা গেছে,কালিপুজোর জন্য ২ নং জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করার সময় হঠ্যাৎ করে একটি ট্রাক দ্রুতগতিতে এসে বর্ধমান অভিমুখে দাড়িয়ে থাকা ওসি পুষ্পেন স্যানালের গাড়ির পিছনে ধাক্কা মেরে নয়ানজুলিতে নেমে যায়।ঘটনার ফলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়।

গাড়িতেই একই সাথে আটকে পড়েন ওসি পুষ্পেন স্যানাল ও এসআই সমীর মুখার্জী।পরে স্থানীয়দের সহযোগীতাই পুলিশ তাদের উদ্ধার করে বর্ধমানের ২ নং জাতীয় সড়কের পাশে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করে।সেখানেই পৌছান পূর্ববর্ধমানের এসপি কামনাশীষ সেন ও হুগলির এসপি গ্রামীণ আমনদীপ সিং। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে ওসি পুষ্পেন স্যানালকে হাওড়ার একটি বেসরকারী হাসপাতালে রেফার করা হয়।এসআই সমীর মুখার্জীর অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *