পাক খেলোয়াড়দের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন এম এস ধোনি – ক্রিকেট বিশ্বের তারিফ

স্পোর্টস ডেস্ক :: সংবাদ প্রবাহ :: নয়াদিল্লি :: টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচে রবীবাসরীয় জয় পেয়েছে পাকিস্তান। চিরপ্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে ১০ উইকেটে পরাজয়ের পর মুখ কালো করে দুবাইয়ের গ্যালারি ছাড়েন ভারত সমর্থকরা। ভারতের ক্রিকেটভক্তরা যেখানে চরম হতাশায় ডুবছেন তখন মাঠে দেখা গেল উচ্ছ্বসিত পাকিস্তানের ক্রিকেটারদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন কোহলিদের মেন্টর মাহেন্দ্র সিং ধোনি।

হাসি মুখে কথা বলছেন বাবর-ইমাদ-মালিকের সঙ্গে। ক্রিকেটীয় দৃষ্টিকোণ থেকে এ অসম্ভব ভালো লাগার, সৌহার্দ-সম্প্রীতির। ম্যাচে হারের পরেও মাঠে চিরপ্রতিদ্বন্দ্বীদের সঙ্গে বন্ধুত্বের পরিবেশ বজার রেখে অনন্য নজির স্থাপন করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

বিষয়টি পছন্দ হয়েছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির। ধোনির এই আচরণকে স্পিরিট অব ক্রিকেট বলে সোশ্যাল মিডিয়া পেজে ভিডিও শেয়ার করেছে আইসিসি। যেখানে দেখা গেছে, ম্যাচের পর পাকিস্তানের খেলোয়াড়দের সঙ্গে গল্প করছেন মাহি।

এই ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা মুহূর্তে নেটমাধ্যমে তোলপাড়। ভারত ও পাকিস্তান সমর্থকদের এই ভিডিও বেশ পছন্দ হয়েছে। অনেকেই শেয়ার করেছেন নিজেদের টাইমলাইনে। এক কথায় নেটিজেনদের মন জয় করে নিয়েছেন মাহি। ভারতের শোচনীয় হারের মধ্যেই ধোনির এই সৌজন্য ব্যবহার রীতিমতো উচ্ছ্বসিত করেছে ক্রিকেটবিশ্বকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + 20 =