পাথরপ্রতিমা কেন্দ্রের বিজেপি প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির প্রচার সভা

সুদেষ্ণা মন্ডল :: সংবাদপ্রবাহ টিভি :: ২১শে,মার্চ :: দক্ষিণ ২৪ পরগনা ::  দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমা কেন্দ্রের বিজেপি প্রার্থীর সমর্থনে আজ সভা করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। রবিবার বিকালে পাথরপ্রতিমা কলেজ মাঠে এসে উপস্থিত হয় কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। সভা থেকে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে স্মৃতি ইরানি বলেন, তৃণমূল সরকার চাল চোর ও কাটমানির সরকার হয়ে গেছে ।

পাথরপ্রতিমা তে ব্যাপকভাবে আমফানের ক্ষতিগ্রস্ত হয়েছিল কিন্তু ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য মোদি জি টাকা পাঠিয়েছে সেই টাকায় সাধারণমানুষ-এর দেয়ার বদলে নেতা নেতৃত্ব রায় পকেট এ ঢুকেছে। কেন্দ্রের বিভিন্ন প্রকল্পের সুবিধা রাজ্যের মানুষের কাছে পৌঁছে দিচ্ছে না এই সরকার। আম্ফান থেকে শুরু করে একাধিক দুর্নীতির সঙ্গে যুক্ত এই সরকার।

মৎস্যজীবীদের জন্য যে প্রকল্প কেন্দ্র সরকারের প্রকল্প বাস্তবায়িত করতে দিচ্ছে না রাজ্য সরকার। কৃষকদের জন্য বিশেষ ব্যবস্থা করেছে কেন্দ্র সরকার। কেন্দ্রের সুবিধা থেকে রাজ্যকে বঞ্চিত করে রাখছে এই রাজ্য সরকার আগামী নির্বাচনে এই রাজ্য সরকারকে তুলে ফেলে দিতে হবে। বললেন স্মৃতি ইরানি। পাশাপাশি তিনি বললেন পাথরপ্রতিমা বিধানসভা কেন্দ্রে বিজেপি মনোনীত প্রার্থী অসিত হালদার কে বিপুল ভোটে জয়যুক্ত করার অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *