বেশ কিছুদিন ধরেই রূপোলি পর্দা থেকে দূরে রয়েছেন শাহরুখ খান। শেষবার তাঁকে দেখা গিয়েছিল আনন্দ এল রাই-এর জিরো সিনেমায়। ওই সিনেমায় তাঁর সঙ্গে দেখা গিয়েছেন ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মার মতো তারকাদের। তারপর থেকে আর নতুন কোনও সিনেমায় দেখা যায়নি বলিউডের কিং খানকে। তবে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখতে কখনওই ভোলেন না শাহরুখ।

কভি খুশি কভি গম অভিনেতা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং মাধেমধ্যেই তাঁর বুদ্ধিদীপ্ত সরস পোস্টের মাধ্যমে অনুরাগীদের নজর কাড়েন তিনি।

সম্প্রতি শাহরুখের স্ত্রী গৌরি খান ইন্টেরিওর ডিজাইন ফিল্ডে একটি পুরস্কার পেয়েছেন। সেই সংবাদ ট্যুইট করে জানিয়েছেন শাহরুখ। তার আগে গৌরি তাঁর পুরস্কারপ্রাপ্তি নিয়ে ট্যুইট করে বলেন, এডি ১০০ তালিকার অংশ ও ট্রফি  জিততে পেরে আমি রোমাঞ্চিত।

স্ত্রীর এই ট্যুইট রিট্যুইট করেন চাক দে ইন্ডিয়ার অভিনেতা শাহরুখ। এমনিতে বুদ্ধিদীপ্ত ও হাস্যরসাত্মক ট্যুইটের জন্য পরিচিতি রয়েছে তাঁর। স্ত্রীর ট্যুইট রিট্যুইট করে লিখেছেন, চলো, বাড়িরই কেউ তো পুরস্কার পাচ্ছে।

বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি শাহরুখ খান। দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও তাঁর অনুরাগীর সংখ্যা প্রচুর। অভিনয় দক্ষতার মাধ্যমে বলিউডে দাপট দেখিয়েছেন তিনি। প্রচুর পুরস্কার ও স্বীকৃতি পেয়েছেন তিনি। সাফল্যের জন্য কম পথ অতিক্রম করতে হয়নি তাঁকে। টেলিভিশন সিরিজ ফৌজি-তে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর তাঁকে দেখা গিয়েছেন সার্কাস ও ইডিয়ট সহ অন্যান্য টেলিভিশন সিরিয়ালে। দিওয়ানা সিনেমার মাধ্যমে বলিউডে তাঁর অভিষেক। ১৯৯২-এ মুক্তি পেয়েছিল ওই সিনেমা। এরপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক সিনেমায় সাফল্যে বলিউডের কিং খান হয়ে ওঠেন তিনি।

শাহরুখকে যশরাজ ফিল্মস-এর আগামী সিনেমা পঠান-এ দেখা যাবে। এই সিনেমায় তাঁর সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের মতো তারকাদের।এমনটাই জানা গেছে সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here