পেট্রোপণ্যের উপর রাজ্যের শুল্ক কমানোর দাবিতে অবস্থান বিক্ষোভে বিজেপি বিধায়ক চন্দনা বাউরী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: বাঁকুড়ার শালতোড়া বিধানসভার এই বিজেপি বিধায়ক এবার পেট্রোপণ্যের অগ্নিমূল্য ইস্যুতে রাজ্যের মা,মাটি,মানুষের সরকারের বিরুদ্ধে সরব হওয়ার পাশাপাশি, বিজেপি শাসিত রাজ্য সহ অন্যান্য রাজ্য তেলের দামে কিছু ছাড়ের ব্যবস্থা করলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কেন পেট্রোপণ্যের ভ্যাট কমাবে না সেই দাবী তুলে নিজের কর্মী,সমর্থক ও অনুগামীদের নিয়ে দুর্লভপুরের আমডাঙ্গায় একটি পেট্রোল পাম্পের সামনে বিক্ষোভে সামিল হন।

মমতা বন্দ্যোপাধ্যায়কে এক হাত নেন। তিনি বলেন দিদির সরকার পেট্রো পণ্যের দাম বৃদ্ধির ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে একদিকে তোপ দাগছেন, আবার অন্যদিকে রাজ্যে পেট্রোপন্যের দাম কমানোর বেলায় হাত গুটিয়ে বসে আছেন এটা তো আসলে দ্বিচারিতার নামান্তর।

অন্যদিকে,বিজেপি বিধায়কের এই আন্দোলনকে নাটক আখ্যা দিয়ে স্থানীয় তৃণমূল নেতা জিতেন গরাই এর দাবী তৃণমূলের আন্দোলন আর বাংলা সহ বিভিন্ন রাজ্যে উপ নির্বাচনে ভরাডুবির চাপে পড়েই বিজেপি রাজ্যগুলি মানুষের চোখে ধুলো দিয়ে নাম মাত্র তেলের দাম কমিয়ে নাটকবাজি শুরু করেছে। আর সেই পথে হেঁটেই এখানকার বিধায়ক আন্দোলনের নামে ভাঁওতাবাজী শুরু করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 4 =