প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর উপস্থিতিতে শুক্রবার কান্দিতে কংগ্রেসের কর্মী সভা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মুর্শিদাবাদ ::  মুর্শিদাবাদ জেলার কান্দি শহর কংগ্রেসের উদ্যোগে শুক্রবার বিকেলে কান্দি জেমো এলাকার একটি বেসরকারি অনুষ্ঠান বাড়িতে কর্মীসভার আয়োজন করা হয়েছিল। এদিনের কর্মীসভায় প্রদেশ কংগ্রেস সভাপতি তথা লোকসভার পরিষদীয় বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী উপস্থিত হয়ে আসন্ন নির্বাচনকে পাখির চোখ করে কান্দি শহরের কংগ্রেস কর্মীদের অভাব অভিযোগ শুনেন ।

পাশাপাশি এদিন এর কর্মী সভার শেষে অধীর রঞ্জন চৌধুরী সাংবাদিকদের মুখোমুখি হয়ে কংগ্রেস কর্মীদের মনোবল বাড়ানোর জন্য বলেন কান্দির মানুষ বরাবর কংগ্রেসকে আশীব্বার্দ করে এসেছে ।সামনের পৌর নির্বাচনে কংগ্রেস নিজের মতো করে লড়বে ।

পাশাপাশি এদিন সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান কারী নেতা গৌতম রায়, গুরু প্রসাদ মুখার্জি ও চন্দন হাজিরাদের কটাক্ষ করে বলেন কখন তার জাত বদলাচ্ছে তা ভাবার সময় কংগ্রেসের নেই। এদিনের এই কর্মী সভায় প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ জেলা কংগ্রেস মুখপাত্র জয়ন্ত দাস, মুর্শিদাবাদ জেলা যুব কংগ্রেসের সভাপতি নরত্তম সিংহ |

কান্দি মহকুমা কংগ্রেসের সভাপতি তথা প্রাক্তন বিধায়ক শফিউল আলম খান, কান্দি শহর কংগ্রেসের সভাপতি সাহিত্যপ্রদীপ সিনহা সহ একাধিক স্থানীয় কংগ্রেস নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + two =