কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে লক্ষাধিক টাকা লুট করার অভিযোগ উঠলো দুষ্কৃতীদের বিরুদ্ধে। শনিবার সকালে বিষয়টি জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে গাজোল থানার ধর্মতলা এলাকায়। যে ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনাটি ঘটেছে, সেই ব্যবসায়ী দম্পতি কালীপূজার পর জলপাইগুড়িতে গিয়েছেন বেড়াতে। আর এরপরই  সকালে ওই ব্যবসায়ী দম্পতির বাড়ির দরজা খোলা দেখে আশেপাশের লোকজনের সন্দেহ হয় । তাদের আত্মীয়দের খবর দিতেই চুরির বিষয়টি পরিষ্কার হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে তদন্তে আসে গাজোল থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিবেদন পোদ্দার নামে জনৈক ব্যক্তি ধর্মতলা এলাকার একটি বাড়ির নিচতলায় সপরিবারে ভাড়া নিয়ে থাকেন। তারা কয়েক দিন ধরে জলপাইগুড়িতে বেড়াতে গিয়েছেন ‌ । এই সুযোগেই দুষ্কৃতীরা বাড়ির দরজা ভেঙে চুরির ঘটনাটি ঘটিয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে নগদ অর্থ ও সোনার অলংকারসহ প্রায় দেড় লক্ষ টাকা লুট করেছে দুষ্কৃতীরা। এমনকি একটি এলইডি টিভি, আরো বেশ কিছু ঘরোয়া সামগ্রীর চুরি করেছে দুষ্কৃতীদের দল।

নিবেদনবাবুর এক আত্মীয় মিঠু ঘোষ জানিয়েছেন, এটা আমার দিদি ও জামাইবাবুর বাড়ি। ওরা কালী পূজার পর সপরিবারে বেড়াতে গিয়েছে। কয়েকদিন ধরে বাড়িতে কেউ ছিল না। এরপরে চুরির বিষয়টি আমরা জানতে পারি। বাড়ির মালিক ওপর তলায় থাকেন । তারাও এ ব্যাপারে কিছু জানতেন না।  পুরো ঘটনার ব্যাপারে গাজোল থানার পুলিশকে জানানো হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে দেড় লক্ষ টাকার অলংকার, ইলেকট্রনিক সামগ্রী চুরি করেছে দুষ্কৃতীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here