ফেসবুক একাউন্ট হ্যাক করে বিভিন্ন মহিলাদের কটুক্তি, প্রশাসনের দ্বারস্থ হলো নবদ্বীপের এক ব্যক্তি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে এলাকার বিভিন্ন মহিলাকে কটুক্তি করাসহ ভিডিও কলিং করার অভিযোগে প্রশাসনের দ্বারস্থ হলো নদীয়ার নবদ্বীপ পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের প্রাচীন মায়াপুর বসাকপাড়া, সঞ্জয় মাস্টার লেন এলাকার বাসিন্দা গোবিন্দ সরকার। অভিযোগ বেশ কিছুদিন যাবৎ গোবিন্দ বাবুর ফেসবুক অ্যাকাউন্ট থেকে ওই এলাকার বাসিন্দা একাধিক মহিলা কে কটুক্তি করা সহ ভিডিও কল করার অভিযোগ আসতে থাকে।

যার ফলে এই ঘটনার পরিপ্রেক্ষিতে স্বাভাবিকভাবেই এলাকাবাসীদের ক্ষোভের মুখে পড়তে হয় গোবিন্দ সরকার কে। এছাড়াও দিনের পর দিন তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে মহিলাদের কটুক্তি করার অভিযোগে গোবিন্দ সরকারের বাড়িতে এসে ক্ষোভ প্রকাশ ও করেন এলাকার মানুষজন।

কিন্তু এই বিষয়ে ওই ফেসবুক একাউন্টির প্রকৃত গ্রাহক গোবিন্দ সরকার কিছুই জানেন না বলে দাবি করলেও তা মানতে নারাজ এলাকাবাসীরা। পরবর্তী সময়ে গোবিন্দ সরকারের এক আত্মীয়র কাছে তাঁর মোবাইল ফোনটি রেখে আসেন তিনি।

মোবাইল ফোন তাঁর কাছে না থাকা সত্ত্বেও একইভাবে তারই ফেসবুক অ্যাকাউন্ট থেকে ভিডিও কল ও এলাকার মহিলাদের কটুক্তিকর মেসেজের ঘটনার পুনরাবৃত্তি ঘটলে গোবিন্দ সরকারের ফেসবুক অ্যাকাউন্টটি যে হ্যাক করা হয়েছে সেই বিষয়ে নিশ্চিত হন ওই এলাকার স্থানীয় বাসিন্দারা।

পাশাপাশি এই ঘটনার সাথে গোবিন্দ সরকার যে কোনভাবেই যুক্ত নন সেই বিষয়ে ভুল ভাঙ্গে এলাকাবাসীদের। এরপর স্থানীয় নবদ্বীপ থানা ও কৃষ্ণনগর সাইবার ক্রাইম থানায় লিখিত আকারে অভিযোগ দায়ের করেন গোবিন্দ সরকার। অভিযোগকারীর অভিযোগের ভিত্তিতে সম্পূর্ণ ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − eleven =