বঙ্গীয় গ্রামীণ বিকাশ ব্যাংক এম্প্লয়িজ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আজ বাঁকুড়ার কলেজ মোড় এলাকায় বিক্ষোভ প্রদর্শন করা হয় ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: বঙ্গীয় গ্রামীণ বিকাশ ব্যাংক এম্প্লয়িজ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আজ বাঁকুড়ার কলেজ মোড় এলাকায় বিক্ষোভ প্রদর্শন করা হয় । তাদের দাবি যে যখন থেকে তারা বি এন পি ‘র অন্তর্গত হয়েছেন তখন থেকে গ্রাহক পরিষেবা তলানিতে গিয়ে ঠেকেছে । এর বিরুদ্ধে তারা আজ বিক্ষোভ প্রদর্শন করেন ।

সংগঠনের এক পদাধিকারী জানান পয়লা এপ্রিল থেকে তারা পিএনবি ব্যাংক এর অধীনে আসার পর থেকে যে নতুন সফটওয়্যার এর কাজ হচ্ছে তার ফলে ব্যাংকের কাজ করতে তাদেরকে বেগ পেতে হচ্ছে । কোন নতুন অ্যাকাউন্ট করা যাচ্ছে না ব্যাংকের অন্যান্য কাজ করতে পারা যাচ্ছেনা এরই বিরুদ্ধে তারা আজ এ বিক্ষোভ কর্মসূচিতে নেমেছেন।

অভিযোগ যে নতুন এ সফট্ওয়ারে কারণে লিংক ফেল করার প্রবণতা বেড়ে গেছে যার ফলে মানুষকে কষ্ট পেতে হচ্ছে ।আজকের বিক্ষোভ সমাবেশ বিষয়ে এক বিক্ষোভকারী ব্যাংক কর্মচারী জানান যে যখন থেকে বঙ্গীয় গ্রামীণ ব্যাংকে সিস্টেম আপগ্রেডেশন হয়েছে তখন থেকে ব্যাংক পরিষেবা ব্যাহত হচ্ছে ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + seven =