বনগাঁর প্রাক্তন পৌর পিতার বিস্ফোরক বক্তব্য নিয়ে পাল্টা সাংবাদিক সম্মেলন করল বনগাঁ শাখা সংগঠন নেতৃত্ব ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বনগাঁ :: সম্প্রতি বনগাঁর প্রাক্তন পৌর পিতা শঙ্কর আঢ্য ২০১৫ সালের নির্বাচন প্রসঙ্গে বনগাঁয় এক বিজয় সম্মিলনীতে বিস্ফোরক বক্তব্য দিয়েছিলেন। তার বিরুদ্ধে বৃহস্পতিবার বনগাঁ জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সন্দীপ দেবনাথ বনগাঁ তে এক সাংবাদিক সম্মেলন করে বলেন ,” বনগাঁ পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান পাগলের প্রলাপ শুরু করেছে ।

আমরা তৃণমূল কংগ্রেসের প্রতীকে প্রত্যেকে নির্বাচনে জিতেছি। অবশ্যই জানা দরকার আমাদের সাথে জামা প্যান্ট নেই। মমতা ব্যানার্জির ছবি ও তৃণমূল কংগ্রেসের প্রতীক নিয়ে ২০১৫ সেই ভাবে মানুষের কাছে ভোট চেয়ে জিতেছিলাম । বনগাঁর প্রাক্তন চেয়ারম্যান ও তার স্ত্রী কিভাবে জিতেছিলেন ওরা ওদের বুকে হাত রেখে ঠাকুরের সামনে বলুক ।

এখন বলি প্রাক্তন চেয়ারম্যান কে বাদ দিয়ে বনগাঁর মানুষ বেশি খুশী । সাধারণ মানুষ অত্যাচারিত ওর দ্বারা” । এছাড়াও নানা বিষয় নিয়ে প্রাক্তন পৌর পিতা কে আক্রমণ করা হয় সাংবাদিক সম্মেলন থেকে ।

এই প্রসঙ্গে বনগাঁর বিজেপি নেতা দেবদাস মন্ডল বলেন,”এখন প্রাক্তন পৌর পিতাকে ঝেড়ে ফেলার জন্য তৃণমূল কংগ্রেস বলছে । ও যা যা করেছে তৃণমূল কংগ্রেস জানতো না ? বনগাঁর মানুষ এর বিচার করেছে ২০১৯ সালে । পরবর্তীতে ২০২১ ও মানুষ রায় দিয়েছে” ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 − two =