বর্ধমানের কার্জন গেট এলাকায় পেট্রোল পাম্প এর সামনে বিক্ষোভ শামিল হল জেলা বিজেপি।

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূল কংগ্রেস আন্দোলনে করে এলেও কেন্দ্র সরকার সম্প্রতি পেট্রোল-ডিজেলের উপর শূল্ক কমালেও সেই পথে হাঁটছে না পশ্চিমবঙ্গ সরকার। নিজেদের জনদরদী সরকার হিসাবে ফলাও করলেও কার্যক্ষেত্রে তা যে মিথ্যা তা আর একবার রাজ্যবাসির কাছে প্রমানিত হল বলে অভিযোগ করলেন মালদার সাংসদ খগেন মুর্মু। তারই প্রতিবাদে বুধবার বর্ধমানের কার্জন গেট এলাকায় পেট্রোল পাম্প এর সামনে বিক্ষোভ শামিল হল পূর্ব বর্ধমান জেলা বিজেপি।

এদিন এই বিক্ষোভে সামিল হন বিজেপি সাংসদ খগেন মুর্মু ও পূর্ব বর্ধমান সদর জেলা বিজেপির সভাপতি অভিজিৎ তা, বিজেপির এস.টি মোর্চার কেন্দ্রীয় সম্পাদক খুদিরাম টুডু, বিজেপির অন্যান্য নেতৃত্বরা। এদিন খগেন বাবু অভিযোগের সুরে জানিয়েছেন, কেন্দ্র সরকার দেশবাসীর আর্থিক বোঝার কথা মাথায় রেখে নিজে পেট্রোল-ডিজেলের উপর শূল্কের বড় রকম ছাড় দেয়।

পাশাপাশি অন্যান্য রাজ্য সরকার গুলিকেও তাদের প্রাপ্য শূল্ক থেকে ছাড় দেওয়ার আবেদন জানায়। কেন্দ্র সরকারের আবেদনে সাড়া দিয়ে দেশের বাইশ টি রাজ্য তাদের প্রাপ্য শূল্ক থেকে নির্দিষ্ট পরিমাণ টাকা ছাড় দিলেও এরাজ্যের মা-মাটি-মানুষের সরকার সেই আবেদনে সাড়া দেয়নি। তাই এদিন পেট্রলপাম্পের সামনে তারা বিক্ষোভে নামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =