বর্ধমানের ব্যাংক ডাকাতি কান্ড সিট গঠন করল পূর্ব বর্ধমান জেলা পুলিশ।

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ ::বর্ধমান :: বর্ধমানের ব্যাংক ডাকাতি কান্ড সিট গঠন করল পূর্ব বর্ধমান জেলা পুলিশ। ঠিক কত টাকা ডাকাতি হয়েছে তার হিসেব চলছে। ব্যাংক কতৃপক্ষ বিস্তারিত জানাতে সময় চেয়েছ্বন।। পুলিশ সুপার কামনাশীষ সেন জানান, ইতিমধ্যেই বিভিন্ন এলাকায় নাকা চেকিং শুরু হয়েছে।

সি সি টিভি ফুটেজ সহ সব দিক খতিয়ে দেখা হচ্ছে। দুস্কৃতীরা কোথাকার গ্যাং তদন্ত এগোলে তা জানা যাবে। শহরের প্রাণকেন্দ্রে এই দুঃসাহসিক ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। এর আগে বর্ধমানের বি সি রোডের কাছে তিনবছর আগে একটি স্বর্ণঋণ দানকারী সংস্থায় ডাকাতি হয়।

তারও কয়েকবছর আগে এই বৈদ্যনাথ কাটরাতেই আর একটি ডাকাতি হয়েছিল। তারপর আবার এই ঘটনা। গতকাল কোভিড সংক্রমণের কারণে সাপ্তাহিক বন্ধ ছিল শহরের বাজারহাট । আজ সকালেই এই কান্ড।

প্রত্যক্ষদর্শীরা জানান; সকালে ব্যাঙ্ক চালু হতেই ৬ জনের একটি দুস্কৃতির দল ব্যাঙ্কে ঢোকে।তাদের হাতে আগ্নেয়াস্ত্র ছিল।পিঠে ছিল স্কুল ব্যাগ।ডাকাতির ঘটনাটি ঘটে শহরের প্রাণ কেন্দ্র কার্জনগেটের পাশে দত্তসেন্টারে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায়।দুস্কৃতিদের মুখ ঢাকা ছিল কাপড় দিয়ে। তখন সবেমাত্র ব্যাঙ্কের শাখায় লেনদেন শুরু হয়েছে। হাতেগোনা ১০ – ১৫ জন গ্রাহক।

দুস্কৃতিরা ব্যাঙ্কে ঢুকে গ্রাহকদের মোবাইল ফোন প্রথমে কেড়ে নেয়।তারপর ব্যাঙ্ক কর্মীদের মারধর করে লুটপাট চালায়। খুব অল্প সময়ের মধ্যেই ডাকাতদলটি লুটপাট করে চম্পট দেয়। লুট করে পালানোর সময় ব্যাঙ্কের গেটে তালা দিয়ে যায় দুস্কৃতীরা।খবর পেয়েই ব্যাঙ্কে ছুটে যায় বর্ধমান থানার পুলিশ। পৌঁছায় জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন, অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় ও বর্ধমান থানার আই সি সহ পদস্থ অফিসাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =