বর্ধমানের ১০৮ শিব মন্দিরে পুজো দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: উত্তরপ্রদেশে কাশী বিশ্বনাথ মন্দিরের নবরূপে সংস্কারের উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি দিব্য কাশী ভব্য কাশী সংকল্প যাত্রা করছেন। বেনারসের কাশী বিশ্বনাথ মন্দিরে এই উপলক্ষে এদিন পূজো দিয়েছেন প্রধানমন্ত্রী এবং ৩৩৯ কোটি টাকার প্রকল্পে মন্দির সংস্কার করার কথা ঘোষণা করেছেন।

কাশীর পাশাপাশি পশ্চিমবঙ্গের তিনটি স্থানে দিব্য কাশী ভব্য কাশী এই সংকল্প যাত্রা পালিত হচ্ছে। পশ্চিমবঙ্গের তারকেশ্বরে এই যাত্রা উপলক্ষে পুজো দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, কলকাতা ভূতনাথ মন্দিরে পুজো দিয়েছেন প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ এবং বর্ধমানের ১০৮ শিব মন্দিরে পুজো দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বর্ধমান শহরে বিরাট মিছিল করে বিজেপি সমর্থকরা সোমবার ১০৮ শিব মন্দিরে যান এবং শুভেন্দু অধিকারী পাশে দাঁড়িয়ে তাঁরা এই যাত্রা পালন করেন।

মিছিলে এবং ১০৮ শিবমন্দির প্রাঙ্গণে যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য বর্ধমান থানার বিশাল পুলিসবাহিনী উপস্থিত ছিল। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দুবাবু বলেন, পশ্চিমবঙ্গের সনাতন সংস্কৃতি হারিয়ে যাচ্ছে। সেই সংস্কৃতিকে বাঁচাতেই বিজেপির এই উদ্যোগ। আর তার নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিনের এই সংকল্প যাত্রায় উপস্থিত ছিলেন বিজেপি জেলা সভাপতি অভিজিৎ তা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *