বর্ধমানে ছটপুজো উপলক্ষে ড্রোন ক‍্যামেরা উড়িয়ে উপর থেকেও নজরদারি চালানো হয় এদিন।

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ছটপুজো উপলক্ষে বুধবার বিকেলে বর্ধমানের সদরঘাটে হিন্দিভাষী মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো। জেলার বিভিন্ন জায়গা থেকে এদিন হিন্দিভাষী মানুষ এসে উপস্থিত হন এই ঘাটে। প্রত‍্যেক বছরের মতো এবছরেও সদরঘাট ছটপুজো ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে ঘাটে ক‍্যাম্প করা হয়।

এদিন এই ক‍্যাম্প থেকে প্রশাসনিক আধিকারিকদের সংবর্ধনা দেওয়া হয়। পাশাপাশি ঘাটে যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে তারজন‍্য জেলা পুলিসের তরফে ঘাটে কড়া নিরপত্তা ব‍্যাবস্থা রাখা হয়। ঘাটে ড্রোন ক‍্যামেরা উড়িয়ে উপর থেকেও নজরদারি চালানো হয় এদিন।

এছাড়াও ঘাটে গিয়ে এদিন পরিদর্শন করেন পুলিস সুপার কামনাশিস সেন, অতিরিক্ত পুলিস সুপার কল‍্যাণ সিংহরায়, ডিএসপি সহ বর্ধমান সদর থানার আইসি সুখময় চক্রবর্তী। এছাড়াও ছিলেন তৃণমূল নেতা তথা সমাজসেবী রাসবিহারী হালদার, পুরসভার প্রশাসক বোের্ডর চেয়ারম্যান প্রনব চট্টোপাধ্যায়, ভাইস চেয়ারম্যান আইনূল হক, আলপনা হালদার প্রমুখ।

এদিন রাস্তা যানজট মুক্ত রাখতে অসংখ্য সিভিক ভলেন্টিয়ার মোতায়েন করা হয়। পাশাপাশি ঘাটে বসানো ওয়াচ টাওয়ার থেকেও নজর রাখা হয়। প্রদীপ প্রজ্জ্বলনের মধ‍্যে দিয়ে ছটপুজোর শুভ সূচনা করেন পুলিস সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 1 =