বর্ধমানে বিশ্ব বাংলা শারদ সম্মান ২০২১ দিলেন প্রসাশন

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বিশ্ব বাংলা শারদ সম্মান ২০২১ জেলা পর্যায়ের সেরা পুজো কমিটিগুলিকে পুরস্কৃত করা হল সোমবার। সেরা প্রথম তিনটি পুজো হল বড়শুল জাগরনী, শাঁখারিপুকুর সর্বজনীন, আলমগঞ্জ বারোয়ারি। বিজয়ী ৩টি পুজো কমিটিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০ হাজার টাকা করে দেওয়া হয়। সেরা মণ্ডপ বিভাগে প্রথম তিনটি পুজো কমিটি হল কাটোয়ার জাজিগ্রাম নবোদয় সংঘ, কেশবগঞ্জ বারোয়ারি, সবুজ সংঘ সর্বজনীন। বিজয়ী ৩টি পুজো কমিটিকে ৩০ হাজার টাকা করে দেওয়া হয়।

সেরা প্রতিমা বিভাগে তিনটি পুজো হল কালনা পুরাতন বাসস্ট্যান্ড পুরাতন ব্যবসায়ী সমিতি, গুসকরা যুব গোষ্ঠী, তেলিপুকুর সুকান্ত স্মৃতি সংঘ। বিজয়ী ৩টি পুজো কমিটির প্রত্যেককে ২০ হাজার টাকা করে এবং সেরা কোভিড সচেতনতা বিভাগে উদয়ন সর্বজনীন দুর্গাপুজো কমিটি, লাল্টু স্মৃতি সংঘ, পাল্লারোড পল্লিমঙ্গল সমিতিকে ২০ হাজার টাকা করে দেওয়া হয়।

বিশ্ব বাংলা শারদ সম্মান ২০২১ জেলা পর্যায়ে মোট ১২টি পুজো কমিটিকে এদিন পুরস্কৃত করা হল। এদিন পূর্ব বর্ধমান জেলাশাসকের মিটিং হলে পুজো কমিটিগুলির হাতে পুরস্কারের অর্থ ও মোমেন্টো তুলে দেওয়া হয় জেলা প্রসাশনের পক্ষ থেকে। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, বিধায়ক খোকন দাস, জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা, পুলিশ সুপার কামনাশিস সেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 7 =