উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: আজ ৪ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস সহায়তা কেন্দ্রের উদ্যোগে ২৫ তম প্রতিষ্ঠা দিবস পালিত হল। এই দিন এই প্রতিষ্ঠা দিবসের এসে ৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর মোহাম্মদ সেলিম বিস্ফোরক মন্তব্য করলেন। মোহাম্মদ সেলিম জানান দল ক্ষমতায় আছে কিন্তু কিছু স্বার্থবাদী মানুষ দলটাকে কাজে লাগিয়ে কোটি কোটি টাকার মালিক হয়ে যাচ্ছে।

তাদের জন্য আজকে দলের ভাবমূর্তি নষ্ট হয়ে যাচ্ছে। আমাদের জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাব মূর্তি নষ্ট করা হচ্ছে তাদের রুখতে হবে। তৃণমূলের ঝাণ্ডা ধরলে আর তৃণমূল করলেই তৃণমূলের নেতা হওয়া যায় না। তারা ঘোষণা করছেন ৩৫ টা ওয়ার্ড এ কারা কারা কাউন্সিলর হবে।

তিনি আরও জানান বিভিন্ন জায়গায় কর্মী সম্মেলনে বর্ধমান পৌরসভায় মাননীয় মুখ্যমন্ত্রী যে প্রশাসক বসিয়েছেন তাদের বিরুদ্ধে কথা বলা। নাম না করেই বিস্ফোরক মন্তব্য করলেন ৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার মোহাম্মদ সেলিম।

চার নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস সহায়তা কেন্দ্রের আহ্বায়ক দেবাপ্রসাদ গাঙ্গুলী জানান আজ বলেন তৃণমূল কংগ্রেসের ২৫ তম প্রতিষ্ঠা দিবস পালন করছি এবং কর্মীদের উচ্ছ্বাসে আজকে আমরা মিষ্টি বিতরণ করছি । এই দিন এই প্রতিষ্ঠা দিবসে উপস্থিত ছিলেন, বর্ধমান জেলার প্রাক্তন যুব সভাপতি রাজবিহারী হালদার, বর্ধমান পৌরসভার সহ প্রশাসক আলপনা হালদার, ওমা সাই, ও তৃণমূল কংগ্রেসের সহায়তা কেন্দ্রের নেতৃত্ব ও কর্মীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here