বহরমপুরের সাংবাদিক বৈঠক করে তৃণমূল ও বিজেপি কে একযোগে আক্রমণ করলেন অধীর রঞ্জন চৌধুরী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মুর্শিদাবাদ :: জেলা কংগ্রেস কার্যালয় প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুর লোকসভা কেন্দ্রের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী একাধিক বিষয় নিয়ে সাংবাদিক বৈঠক করলেন শুক্রবার দিন। এদিন সাংবাদিক বৈঠক থেকে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী এক সুরে তৃণমূল ও বিজেপি কে বিধলেন ।

অধীর বাবু এদিন বিজেপিকে কালীপুজোর তুবরির সঙ্গে তুলনা করে কটাক্ষ করলেন পাশাপাশি তিনি তৃণমূল কংগ্রেসের একাধিক দুর্নীতি নিয়ে সরব হয়েছেন এবং সাংবাদিক বৈঠকে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মানুষের সঙ্গে বেয়মানি করেছেন।

এদিন মুর্শিদাবাদের রবিনহুড অধীর রঞ্জন চৌধুরী বলেন যদি আসন্ন পৌর নির্বাচনে সুষ্ঠু অবাধ শান্তিপূর্ণ নির্বাচন হয় তাহলে নিশ্চিত মুর্শিদাবাদের সাতটি পৌরসভাতে কংগ্রেস জয়লাভ করবে । শুধু তাই নয় বাংলা বিভিন্ন পৌরসভাতেও বোর্ড গঠন করতে সক্ষম হবে। বহরমপুরের সংসদ অধীর রঞ্জন চৌধুরী আরো বলেন কংগ্রেস শেষ হলো কিনা সেটা দেখার দায়িত্ব নয় বিজেপির, সেটা আমরা বুঝব বিজেপি নিজেদের দল সমলাক।

সব মিলিয়ে তৃণমূল ও বিজেপি দলকে এক যোগে আক্রমণ করলেন লোকসভার পরিষদীয় বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী শুক্রবারের সাংবাদিক বৈঠকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + two =